হইচইয়ে দেখান হবে বাংলাদেশের নতুন ৮ সিরিজ

হইচই মিট ২০২৩ এ নতুন ৮টি বাংলাদেশি সিরিজের ঘোষণা দিয়েছে। হইচই এর দর্শকদের কাছে তুমুল জনপ্রিয় নির্মাতা তানিম নূর, সৈয়দ আহমেদ শাওকী, আশফাক নিপুণ ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় তাদের নতুন কনটেন্ট নিয়ে আসছেন। এর পাশাপাশি হইচই ক্যাটালগে যুক্ত হচ্ছে সানী সানোয়ার – ফয়সাল আহমেদ, অনম বিশ্বাস, সাফায়েত মনসুর রানা, তানিম রহমান অংশু-দের মত জনপ্রিয় এবং পরীক্ষিত নির্মাতাদের নির্মিত কনটেন্ট। ২০২৩ এ হইচই এ প্রথমবারের মত কাজ করছেন বিদ্যা সিনহা সাহা মীম এবং জিয়াউল ফারুক অপূর্ব। ফিরতে দেখা যাবে আজমেরী হক বাঁধন এবং মোশাররফ করিমকে।

হইচই বাংলাদেশের শীর্ষ কর্মকর্তা সাকিব আর খান বলেন, “হইচই বাংলাদেশ ২০১৯ সালে ঢাকা মেট্রো সিরিজটি রিলিজের মাধ্যমে যাত্রা শুরু করে। এরপর আমরা আরও ১০টি সিরিজ রিলিজ করেছি যা বিশ্ব জুড়ে সমাদৃত হয়েছে। একটি ব্র্যান্ড হিসেবে হইচই এর লক্ষ্য সারা পৃথিবীতে বাংলা ভাষায় কথা বলা মানুষের কাছে তাঁদের নিজের ভাষায় মানসম্মত বিনোদন পৌঁছে দেয়া। দর্শকদের জন্য হইচই সহজলভ্য করার জন্য আমরা ইতিমধ্যে গ্রামীণফোন, রবি এবং বাংলালিঙ্ক এর সাথে একাত্ম হয়েছি। পাশাপাশি আমরা দর্শকদের জন্য পছন্দসই কনটেন্ট নির্মাণের উদ্দেশ্যে বাংলাদেশের খ্যাতিমান নির্মাতা এবং অভিনয়শিল্পীদের সাথে কাজ করছি। আমরা এ বছর আটটি কনটেন্টের ঘোষণা দিচ্ছি এবং ভবিষ্যতে এর সংখ্যা আরও বাড়বে।”

হইচই বাংলাদেশের ৮টি সিরিজের মধ্যে তানিম রহমান অংশু বানাবেন ‘বুকের মধ্যে আগুন’। শাহরিয়ার শাকিলের প্রযোজনায় এটির প্রধান চরিত্রে থাকছেন জিয়াউল ফারুক অপূর্ব। এর গল্পে দেখা যাবে, কজন স্টার। একজন আইকন। একজন লিজেন্ড। নব্বই দশকের একজন সুপারস্টারের রহস্যজনক মৃত্যু দেশের মানুষকে স্তব্ধ করে দেয়। যদিও বলা হয় এটি আত্মহত্যা কিন্তু অনেকেরই বিশ্বাস এটি ছিল একটি হত্যাকান্ড। কী হবে যখন একজন পুলিশ অফিসার যে নিজেও কিনা সেই সুপারস্টারের একজন ফ্যান, এই মৃত্যরহস্য উদ্ঘাটনে নামে?

আশফাক নিপুণ বানাবেন ‘অ্যা কমন ম্যান’। এটির প্রধান চরিত্রে আছেন আফরান নিশো। সিরিজটির গল্প এরকম- নৈতিকতার প্রতীক এবং দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার একজন মানুষ, একজন বিরক্তিকর লেভেলের আদর্শ মানুষ। কিন্তু তার সামনে যদি অবিশ্বাস্য পরিমাণ টাকার লোভ চলে আসে? কি হবে যখন তার প্রতিপক্ষরা বুঝতে পারবে তাদের টাকা চুরি হয়েছে?

পারভেজ আমিনের প্রযোজনায় সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ যৌথভাবে নির্মাণ করবেন ‘মিশন হান্টডাউন’। এতে প্রধান চরিত্রে থাকছেন বিদ্যা সিনহা সাহা মীম, এফএস নাঈম, সুমিত সেনগুপ্ত। নিখোঁজ স্বামী, অপরাধের জাল আর একটি জঙ্গী গ্রুপ – সবকিছু দেখা যাবে মিশন হান্টডাউন এ। কি হবে এদের নিয়তি?

ভালবাসা দিয়ে নাকি সব জয় করা যায়? কিন্তু ভালবাসা কি অতীতের অপরাধ মুছে ফেলতে পারে? এমন গল্পে অনম বিশ্বাস বানাবেন ‘রঙ্গিলা কিতাব’। কিংকর আহসানের উপন্যাস অবলম্বনে সিরিজটি প্রযোজনা করছেন মুশফিকুর রহমান। এর অভিনয়শিল্পীদের নাম পরে ঘোষণা করা হবে।

আফরান নিশোকে নিয়ে ‘কাইজার, লেভেল টু’ বানাবেন তানিম নূর। মীর মোকাররকম হোসেনের প্রযোজনায় সিরিজটির প্রথমে সিজনে আফরান নিশোকে দেখা গেছে খ্যাপাটে একজন গেমার-ডিটেকটিভ কাইজারের চরিত্রে। কি হবে কাইজারকে যদি খুনের দায়ে ফাঁসিয়ে দেয়া হয়? ঈদুল আযহায় রিলিজ করা হবে সিরিজটি।

ওসি হারুন কি নিজেকে রক্ষা করতে পারবে? ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে মহানগর টু। বানাচ্ছেন আশফাক নিপুণ। মোশাররফ করিম অভিনীত সিরিজটি প্রযোজনা করছেন মোহাম্মদ হাবিবুর রহমান তারেক, আদনান আল রাজীব।

‘অদৃশ্য’ বানাবেন সাফায়েত মনসুর রানা। একজন সফল ব্যবসায়ী এবং শীর্ষস্থাণীয় রাজনৈতিক নেতা – ক্ষমতার দর্পে যার পায়ে মাথানত করে সবাই। কিন্তু হুট করে একদিন সেই পায়ের নিচের মাটি সরে যায়। তাঁকে অপহরণ করা হয়। কিন্তু রহস্য আরও ঘনীভূত হয় যখন তাঁকে হুট করে ছেড়ে দেয়া হয়। সব কি সাজানো ছিল? যদি তাই হয়, তাহলে সেটা কেন? এমন গল্পের সিরিজটি প্রযোজনা করছেন শাহরিয়ার শাকিল। এটিরও অভিনয়শিল্পীর নাম ঘোষণা করা হয়নি।

আজমেরী হক বাঁধন, ইন্তেখাব দিনার, রওনক হাসানকে নিয়ে কৃষেন্দু চট্টোপাধ্যায় বানাবেন ‘ডেল্টা ২০৫১’। এটির কার্যনির্বাহী প্রযোজক সৈয়দ আহমেদ শাওকী। প্রযোজনায় তানিম নূর ও মীর মোকাররম হোসেন। মশিউল আলম রচিত প্রিসিলা উপন্যাস অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে ‘ডেল্টা ২০৫১’। যেখানে দুইটি ভিন্ন সময়ের গল্প দেখানো হবে। এটি ভবিষ্যতের বাংলাদেশের গল্প যেখানে দেখানো হবে খুব সামান্য একটি ঘটনা কীভাবে বাটারফ্লাই ইফেক্টের জন্ম দিয়ে মানুষের জীবনপ্রবাহ বদলে দিতে পারে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fifteen + ten =