হলিউডের খলনায়িকা আলিয়া

গত বছর প্রথমবারের মতো হলিউডে কাজ করেন আলিয়া ভাট। গর্ভাবস্থায় শুটিং করেন নিজের প্রথম হলিউড সিনেমার। এবার দর্শকের সামনে আসার পালা। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘হার্ট অব স্টোন’ সিনেমাটির ট্রেলার। ব্রাজিলে ট্রেলারের প্রিমিয়ার অনুষ্ঠানে গল গাদতসহ সিনেমার অন্য কলাকুশলীদের সঙ্গে উপস্থিত ছিলেন কাপুর খানদানের পুত্রবধূ আলিয়া। আড়াই মিনিটের ট্রেলারে খল চরিত্রেই দেখা গেল আলিয়া ভাটকে। হ্যাঁ, তিনি এই সিনেমার খলনায়িকা। সিনেমায় তাঁকে দেখা যাবে বিশ্বশান্তি নষ্টের ভূমিকায়। ট্রেলার দেখে বোঝা গেল, যত গন্ডগোলের হোতা আলিয়া ভাট।

অন্যদিকে, গল গাদতকে একজন এজেন্টের ভূমিকায় দেখা গেছে। তার চরিত্রের নাম রাসেল স্টোন। অসীম শক্তির আধার ‘হার্ট অব স্টোন’ দিয়ে পৃথিবীকে বিপর্যয়ের মুখে দাঁড় করিয়ে দেওয়া সম্ভব। এর সুবাদে যে কেউ হয়ে উঠতে পারে পৃথিবীর ক্ষমতাধর ব্যক্তি। আচমকাই খোয়া যায় সেই হার্ট অব স্টোন। যার নেপথ্যের ষড়যন্ত্রকারী কেয়া ধাওয়ান ওরফে আলিয়া ভাট। এরপর সেই হার্টটি উদ্ধারে আলিয়ার সঙ্গে লড়াইয়ে জড়িয়ে পড়েন গল গাদত। ট্রেলার দেখে এমনটাই আঁচ পাওয়া গেল। শেষ পর্যন্ত তাদের লড়াইয়ে কে জিতবেন তা জানতে অপেক্ষা করতে হবে আগামী আগষ্ট পর্যন্ত। ১১ আগস্ট ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ‘হার্ট অব স্টোন’। ইংরেজির পাশাপাশি সিনেমাটি হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে।

এদিকে ট্রেলার প্রকাশের পর অসন্তুষ্ট আলিয়াভক্তরা। মূলত ট্রেলারে অল্প সময়ের জন্য আলিয়ার উপস্থিতি তাঁদের মন ভরাতে পারেনি। ট্রেলার দেখে তাঁদের প্রশ্ন, সিনেমায় কি আদৌ গুরুত্ব পাবেন আলিয়া? এ প্রসঙ্গে ভক্তদের প্রশ্নের জবাবও দিয়েছেন আলিয়া। ‘গাঙ্গুবাই’ অভিনেত্রীর মন্তব্য, ‘হ্যাঁ, ট্রেলার দেখে ভক্তরা নিরাশ হবেন, সেটাই স্বাভাবিক। তবে আমি চিন্তিত নই। দিনের শেষে গল্পটাই আসল। সিনেমার গল্প কোন দিকে যাচ্ছে এবং চূড়ান্ত পর্যায়ে চরিত্রটা কীভাবে বাঁক নিচ্ছে, সেটাই গুরুত্বপূর্ণ।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 + one =