‘হুব্বা’ আসছে বাংলাদেশে

পশ্চিমবঙ্গের হুগলির শীর্ষ সন্ত্রাসী হুব্বা শ্যামলকে কেন্দ্র করে ব্রাত্য বসু নির্মাণ করেছেন ‘হুব্বা’। এতে হুব্বা চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের মোশাররফ করিম। আগামী ১৯ জানুয়ারি পশ্চিমবঙ্গে মুক্তি পাবে সিনেমাটি। একই সময়ে বাংলাদেশের হলে হুব্বা মুক্তির পরিকল্পনা করছে প্রযোজনা ও পরিবেশক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

গতকাল প্রতিষ্ঠানটির ফেসবুক পেজ থেকে এমনটা জানানো হয়েছে। সেখানে লেখা হয়েছে, হুব্বা সিনেমার ট্রেলার অনলাইনে দেখে আমাদের মনে হলো, মোশাররফ করিমের এমন একটি সিনেমা বাংলাদেশের দর্শকের দেখার সুযোগ থাকা উচিত। তাই হুব্বা সিনেমার বাংলাদেশে পরিবেশনার দায়িত্ব নিয়েছে জাজ।

বড় পরিসরে প্রচারণা চালিয়েই সিনেমাটি মুক্তি দিতে চায় জাজ। তাদের এই পোস্ট ফেসবুকে শেয়ার দিয়েছে হুব্বার প্রযোজনা প্রতিষ্ঠান ফ্রেন্ডস কমিউনিকেশন। ক্যাপশনে লেখা, ‘১৯ জানুয়ারি হুব্বা আসছে, বাংলাদেশ ও ভারতে একসঙ্গে’।

এর আগে জিতের ‘মানুষ’ ও সালমান খানের ‘টাইগার থ্রি’ আমদানি করার জন্য তথ্য মন্ত্রণালয়ে আবেদন করেছিল জাজ মাল্টিমিডিয়া। শেষ পর্যন্ত সিনেমা দুটি বাংলাদেশে মুক্তি দিতে পারেনি প্রতিষ্ঠানটি। জাজ না পারলেও জিতের মানুষ দেশের হলে যৌথভাবে মুক্তি দিয়েছিল অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এ নিয়ে ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেছিল জাজ।

বিদেশি সিনেমা আমদানি করতে প্রথম দুইবার ব্যর্থ জাজ এবার কি পারবে হুব্বা মুক্তি দিতে? এবারও তাদের পথটা মসৃণ নয়। ইতিমধ্যে ডিএ তায়েব-পরীমণির ‘কাগজের বউ’ ও সায়মন-শিলার ‘শেষ বাজি’ ১৯ জানুয়ারি মুক্তির ঘোষণা দেওয়া হয়েছে। নিয়ম অনুযায়ী এক সপ্তাহে দুটির বেশি সিনেমা মুক্তি দেওয়া যায় না। তাই বাংলাদেশে হুব্বার মুক্তির তারিখ নিশ্চিত করতে জাজকে অপেক্ষায় থাকতে হচ্ছে আরও কিছুদিন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

sixteen + nine =