হ্যালোইনে ভয় দেখাবেন মোশাররফ করিম

প্রতি বছরের ৩১ অক্টোবর মানুষের কাঁধে ভর করে ভূত! এদিন ভূত সেজে অনেকে হ্যালোইন উৎসবে সামিল হন। অনেকে বিশ্বাস করেন, মানুষের সান্নিধ্য লাভের আশায় ভূত বা অশরীরী শক্তি এদিন নেমে আসে পৃথিবীর বুকে। কিছুটা আতঙ্ক আর ভয়ের আবহে উদ্যাপিত হয় দিনটি। বিশেষ এই দিনে ভক্তদের জন্য দেশি খাবার আর পরিমাণমতো ভূত নিয়ে আসছেন মোশাররফ করিম।

‘আধুনিক বাংলা হোটেল’ ওয়েব সিরিজের প্রমোশনে এমনটাই জানানো হয়েছে। হ্যালোইন উপলক্ষে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাবে সিরিজটি। তিনটি ভিন্ন গল্পটি নিয়ে সাজানো হয়েছে আধুনিক বাংলা হোটেল। প্রতি সপ্তাহে প্রকাশ পাবে একটি করে পর্ব। ৩০ অক্টোবর রাত ১২টা থেকে চরকিতে দর্শক দেখতে পাবেন প্রথম পর্ব ‘বোয়াল মাছের ঝোল’।

আধুনিক বাংলা হোটেল সিরিজের চিত্রনাট্য ও পরিচালনা করেছেন কাজী আসাদ, গল্প লিখেছেন শরীফুল হাসান। প্রতি গল্পের সঙ্গে রয়েছে খাবারের যোগ। বোয়াল মাছেল ঝোল ছাড়াও বাকি দুই পর্বের নাম ‘খাসির পায়া’ ও ‘হাঁসের সালুন’।

আধুনিক বাংলা হোটেল মোশাররফ করিমের প্রথম অ্যান্থোলজি সিরিজ। তিনটি গল্পেই ভিন্নভাবে হাজির হবে তিনি। মোশাররফ করিম বলেন, ‘সিরিজে আমার চরিত্রগুলোতে দেখা-অদেখার মিশ্রণ রয়েছে। চরিত্রগুলোর কিছু বৈশিষ্ট্য আমাদের আশেপাশের মানুষের মধ্যে পাওয়া যায়। আবার কিছু বৈশিষ্ট্য অদেখা। কিছু বিষয় আছে বাইরে থেকে বোঝা যায়। কিন্তু তার মনের মধ্যে যা চলছে, সেটি বোঝার উপায় থাকে না, মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব থাকে। সিরিজে অভিনয় করতে গিয়ে আমার নিজের অনুভূতি–চিন্তা কাজে লাগানোর চেষ্টা করেছি।’

নির্মাতা কাজী আসাদ বলেন, ‘আমার অনেকদিনের ইচ্ছা ছিল এক প্রজেক্টে মোশাররফ করিমের মতো অভিনেতাকে ভিন্ন ভিন্ন চরিত্রে হাজির করার। সেটা এই সিরিজ দিয়ে পূরণ হয়েছে। এ সিরিজের প্রায় সব দৃশ্যের শুটিং হয়েছে রাত। সারা রাত শুটিং করে সকালে কয়েক ঘণ্টা ঘুমিয়ে আবার শুটিং করেছেন তিনি।’

মোশাররফ করিম ছাড়াও সিরিজের বিভিন্ন পর্বে অভিনয় করেছেন গাজী রাকায়েত, সালাহউদ্দিন লাভলু, শিল্পী সরকার অপু, রোবেনা রেজা জুঁই, এ কে আজাদ সেতু, নিদ্রা নেহাসহ অনেকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

19 + 19 =