১৬ বছর পর ‘গজনি টু’ আসছে?

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। তার অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘গজনি’। এ. আর. মুরুগাদোস পরিচালিত এ সিনেমা ২০০৮ সালে মুক্তি পায়। মুক্তির পর বক্স অফিসে যেমন সাড়া ফেলেছিল, তেমনি প্রশংসাও কুড়ায় সিনেমাটি।

‘গজনি’ মুক্তির পর কেটে গেছে ১৬ বছর। মাঝে কয়েকবার গুঞ্জন চাউর হয়েছে, নির্মিত হবে সিনেমাটির সিক্যুয়েল। কিন্তু তা আর বাস্তবে রূপ নেয়নি। এবার জানা গেল, নির্মিত হতে যাচ্ছে ‘গজনি টু’।

একটি সূত্র পিঙ্কভিলাকে বলেন, “গজনি টু’ সিনেমার জন্য ভালো গল্প নিয়ে আসতে বলেছেন আমির খান। এ বিষয়ে প্রযোজক আল্লু অরবিন্দ, মধু মান্তেনা এবং টিমের সদস্যদের সঙ্গে কথা বলেছেন আমির। গল্প চূড়ান্ত হলে, ভারতীয় সিনেমার প্রথম ১০০ কোটি রুপি আয় করা সিনেমার সিক্যুয়েল নির্মাণ করে ইতিহাস তৈরি করবেন। মধু ও তার টিম ‘গজনি টু’ সিনেমার গল্প নিয়ে নানা আইডিয়া তৈরি করছেন এবং তা আমির খানের সঙ্গে শেয়ার করছেন।”

তবে এ বিষয়ে এখনো কোনো ঘোষণা দেননি প্রযোজক কিংবা আমির খান। তা ছাড়া ‘গজনি’ সিনেমার সিক্যুয়েল নির্মিত হলে, তা কে পরিচালনা করবেন সে বিষয়েও কিছু জানা যায়নি।

‘গজনি’ সিনেমার সিক্যুয়েল ছাড়াও আরো বেশ কটি প্রজেক্ট নিয়ে কাজ করছেন আমির খান। এ বিষয়ে সূত্রটি বলেন, ‘গত কয়েক মাসে একাধিকবার দেখা করেছেন আমির খান ও লোকেশ কঙ্গরাজ। বেশ কয়েকটি বিষয় নিয়েও আলোচনা করেছেন তারা। এর মধ্যে অন্যতম— সুপারহিরো সিনেমা। লোকেশ এখন সিনেমাটির চিত্রনাট্যের কাজ করছেন। সবকিছু ঠিক থাকলে সুপারহিরো সিনেমার শুটিং আগামী বছর শুরু হওয়ার কথা রয়েছে।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

17 − 6 =