৫৭ বছরে পা দিলেন সালমন খান

২৭ জানুয়ারি, মঙ্গলবার সালমন খানের জন্মদিন। ৫৭ এ পা দিলেন বলিউডের ভাইজান। গতকাল রাত থেকেই পরিবার, বন্ধুবান্ধবকে সঙ্গে নিয়ে বার্থডে সেলিব্রেশনে মেতে উঠলেন সালমন। তবে চমক ছিল অন্য জায়গায়। সালমনের এই বার্থডে পার্টিতে হাজির ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। সালমনের মতোই কালো রঙের পোশাক পরে হাজির হয়েছিলেন শাহরুখ। সালমনের হাতে হাত রেখে জন্মদিনের শুভেচ্ছাও জানালেন বলিউড বাদশা।

সালমনের জন্মদিনে হাজির ছিলেন বলিউডের আরও অনেক তারকারা। উপস্থিত ছিলেন কার্তিক আরিয়ান, পূজা হেগড়ে, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজা, পুলকিত সম্রাটের মতো বলিউড অভিনেতারা। সালমন ও শাহরুখকে এক ফ্রেমে অনুরাগীরা তো আপ্লুত। হাজির ছিলেন সালমনের প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানিও। সঙ্গীতার মাথায় চুমু খেয়ে জন্মদিনের শুভেচ্ছা গ্রহণ করলেন সালমন।

সালমনের ‘টাইগার থ্রি’ ছবি মুক্তি পাবে আগামী বছর। বলিউডের অন্দরের খবর অনুযায়ী, ‘পাঠানে’ নাকি দেখা যাবে সালমন খানকে। অন্যদিকে, ‘টাইগার থ্রি’ ছবিতে নাকি থাকবেন শাহরুখ। অন্য়দিকে, সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, পূজা হেগড়ে সঙ্গে নাকি শুটিংয়ের পরেও সময় কাটাচ্ছেন সালমন। জানা গিয়েছে, সালমনের ফার্ম হাউজেও নাকি দেখা গিয়েছে পূজাকে। একান্তে নাকি পূজা ও সালমন বেশ সময়ও কাটাচ্ছেন। তবে এই প্রেম নিয়ে মুখে কুলুপ এঁটেছেন পূজা। অন্যদিকে, সালমন তো এই বিষয়ে কোনও কথা বলবেনই না। তবে বলিউডের হাওয়ায় কিন্তু সালমনের এই প্রেমের খবর ঝড় তুলেছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

four + four =