‘বিগ বস ১৬’ বিজয়ী হলেন এমসি স্ট্যান

চার দেওয়ালের জীবন। প্রায় চার মাস গৃহবন্দি ১৭ জন প্রতিযোগী। গত বছর অক্টোবর মাসে শুরু হওয়া এই শোয়ের অন্তিম পর্ব ছিল রবিবার। টান টান নাটকীয়তা। সেরা তিন শিব ঠাকরে, প্রিয়াঙ্কা চাহার চৌধুরী ও এমসি স্ট্যানের মধ্যে শেষ মুহূর্তের লড়াই। সকলের উৎকণ্ঠা, কে হবে ‘বিগ বস ১৬’-এর বিজেতা?

প্রতিযোগীরা ঝগড়া-মারপিটের বহরে সেটের ঘর সরগরম করে রেখেছিলেন। কাদা ছোড়াছুড়ির জন্য বার বার এই শোয়ের নাম উঠে এসেছে সংবাদ শিরোনামে। অবশেষে রবিবার মধ্যরাতে ঘোষিত হল ‘বিগ বস ১৬’-র বিজয়ীর নাম। প্রথম থেকেই এই লড়াই যে দুই প্রতিযোগী সব থেকে বেশি চর্চিত হয়েছেন, তারা শিব ও প্রিয়ঙ্কা। একটা বড় অংশের দর্শকদের ধারণা ছিল, ট্রফি জিতবেন এই দুজনের কেউ।

কিন্তু অন্তিম পর্বে টান টান উত্তেজনা। শেষ পর্যন্ত সেরার শিরোপা পেলেন এম সি স্ট্যান। শুধু ট্রফি নয়, প্রায় ৩১ লাখ ৮০ হাজার টাকা নগদ পুরস্কার ঘরে নিয়ে গেলেন এই র‌্যাপার। এ ছাড়াও পেয়েছেন একটি গাড়ি। প্রথম থেকেই দম ধরে খেলেছেন হায়দরাবাদের এই র‌্যাপার। কখনও বিতর্কিত মন্তব্য করেছেন, কখনও আবার বেরিয়ে যেতে চেয়েছেন এই ঘর থেকে। তবে এম সি-ও হয়তো এটা জানতেন না, শেষ হাসিটা তিনিই হাসবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

15 − 4 =