‘মাদার টেরেসা অ্যান্ড মি’ সিনেমার পোস্টার প্রকাশ

‘মাদার টেরেসা অ্যান্ড মি’-এর প্রথম পোস্টার প্রকাশ হয়েছে। ছবিটির পোস্টার লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গে তা সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছে। ‘মাদার টেরেসা অ্যান্ড মি’ তিনজন অসাধারণ নারীর শক্তিশালী গল্প। যাদের জীবন আশা, করুণা এবং ভালোবাসার সঙ্গে জড়িত।

ছবিটি মূলত ভারতে মাদার টেরেসার শুরুর বছরগুলোর গল্প নিয়ে তৈরি (১৯৪০-এর দশকের মাঝামাঝি থেকে)। ছবিটি ইংরেজি এবং হিন্দিতে মুক্তি পাবে। এটি শুধুমাত্র সিনেমা হলেই দেখা যাবে। ‘কারি ওয়েস্টার্ন’ এবং ‘মিলিয়নস ক্যান ওয়াক’-এর মতো পরিচালক সুইস-ইন্ডিয়ান কমল মুসলে ‘মাদার টেরেসা অ্যান্ড মি’ পরিচালনা করেছেন।

ছবিতে বনিতা সান্ধু অভিনয় করেছেন। বনিতা পাঞ্জাবি বংশোদ্ভূত একজন ব্রিটিশ অভিনেত্রী। সুজিত সরকারের ‘অক্টোবর’ (২০১৮) ছবি দিয়ে তার অভিনয় শুরু। তিনি সমালোচকদের প্রশংসা পেয়েছিলেন। এ সিনেমায় তার চরিত্র ‘কবিতা’ নিয়ে তিনি বলেন, ‘আমরা অনেক দিক থেকে একই রকম। সে একজন অল্পবয়সী মেয়ে যে এখনও নিজের জীবন এবং পরিচয় খুঁজছে। চরিত্রটি আমার কাছে প্রথমে কঠিন মনে হয়েছিল। প্রচুর রিহার্সেল করেছি।’

মাদার টেরেসার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী জ্যাকলিন ফিটচি-কর্নাজ।  তিনি কমল মুসলে, রিচার্ড ফ্রিটচি এবং থিয়েরি ক্যাগিয়ানটের সঙ্গে সিনেমাটি প্রযোজনাও করেছেন। এই চলচ্চিত্রটি থেকে যে অর্থ লভ্যাংশ হিসেবে পাওয়া যাবে, তার সবটাই দরিদ্র শিশুদের স্বাস্থ্যসেবা এবং শিক্ষা প্রদানের জন্য ব্যয় হবে এমনই সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজকরা।

দীপ্তি নাভাল রয়েছেন এই ছবিতে। যিনি ১৯৮০ সালে ‘এক বার ফির’ ছবি দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন। এছাড়াও, বিক্রম কোচার, ব্রায়ান লরেন্স, হীর কৌর, কেভিন মেইনস, লিনা বৈশ্য, শোবু কপূর, মাহি আলি খান, ফেইথ নাইট এবং জ্যাক গর্ডন মুখ্য ভূমিকায় রয়েছেন। ‘মাদার টেরেসা অ্যান্ড মি’ ৫ মে বড়পর্দায় মুক্তি পাবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × three =