ঋতুপর্ণাকে দেখে চোখ কপালে নেট দর্শকদের

রবিবার ‘বিট দ্য হিট’ ক্যাপশনে নিজের বিকিনি পরা লুকের একটি ছবি শেয়ার করেছেন। যেখানে পরে আছেন গোলাপি রঙের স্নানপোশাক। খোলা চুল। জল ছড়াচ্ছেন নিজেরই চার দিকে। ছবির সঙ্গে হ্যাশট্যাগে জুড়লেন ‘swimming scenes’, ‘swimming scenes’, ‘throwback’।

পঞ্চাশ পেরনো নায়িকা রূপের জাদুতে টেক্কা দিতে পারেন আজকের নায়িকাদেরও। এখন আর আগের মতো কাজ করেন না। তবে তাতেও আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন ঋতুপর্ণা সেনগুপ্ত। কলকাতার পাশাপাশি ঋতুপর্ণা আজকাল থাকেন সিঙ্গাপুরেও। দুই দেশেই চলে তার ঘর সংসার। বয়স দেখতে দেখতে ৫১ পেরিয়েছে। কিন্তু দেখে বোঝা দায়।

ছবি দেখে ঋতুপর্ণার এক ভক্ত মন্তব্য করলেন, ‘কি জেনো একটা আছে তোমার ভেতরে। তাই আজও একবার দেখলে তাকিয়ে থাকতে ইচ্ছা করে’। দ্বিতীয় জনের মন্তব্য ‘এখনও সবচেয়ে হট বাঙালি অভিনেত্রী। আপনারাও কি একমত?’ তৃতীয়জন লিখলেন, ‘গরম কমানোর বদলে তুমি তো দেখছি আরও বাড়িয়ে দিলে!’

চলতি বছরের প্রথমেই মুক্তি পেয়েছে ঋতুপর্ণা সেনগুপ্তর ছবি। ১৩ জানুয়ারি মুক্তি পেয়েছে ‘মায়াকুমারী’। সিনেমা জগৎকে নিয়ে ছবি তৈরি করেছেন পরিচালক অরিন্দম শীল। বিপরীতে ছিলেন আবীর চট্টোপাধ্যায়। তার আগে প্রসেনজিতের সঙ্গে নিয়ে আসেন ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। যাতে দুজনেই কেমিও করেছিলেন।

খুব জলদিই আরও একবার কাজ করবেন প্রসেনজিতের সঙ্গে। তবে এবার আর কেমিও নয়। এটাই হবে এই জুটির ৫০তম ছবি। পরিচালনা করবেন কৌশিক গঙ্গোপাধ্যায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seven + ten =