তুর্কমেনিস্তানের বিপক্ষে বাংলাদেশের ৬ গোল

তুর্কমেনিস্তানের বিপক্ষে বাংলাদেশের গোলের বড় জয় পেয়েছে মেয়েরা। এএফসি অনূর্ধ্ব-১৭ নারী ফুটবলের কোয়ালালিফায়ার রাউন্ড-১ ম্যাচে বাংলাদেশের মেয়েরা তুর্কমেনিস্তানকে গোল বন্যা ভাসিয়ে দিয়ে আসর শুরু করেছে।

বাংলাদেশ জয়ী হয়েছে ৬-০ গোলে। প্রথমার্ধে বাংলাদেশের মেয়েরা এগিয়ে ছিল ৩-০ গোলে। বাংলাদেশের হয়ে তুইনুই মার্মা ২টি এবং পূজা দাস, রুমা আক্তার,সুরভী আক্তার প্রীতি ও বদলি খেলোয়াড় তৃষ্ণা গোল করেন। খবর ঢাকা প্রকাশ ও বাসস

কোচ গোলাম রব্বনি ছোটনের মেয়েরা কয়েকদিন আগে দেশের মাটিতে সাফ অনূর্ধ্ব-১৭ মেয়েদের ফুটবলে ঘরের মাঠে রানার্সআপ হয়েছিল। কিন্তু বিদেশের মাটিতে খেলার অভিজ্ঞতা ছিল না বললেই চলে। সেই মেয়েরা নিজেদের যাত্রা শুরু করেছে দারুন খেলা ‍উপহার দিয়ে।

আজ সিঙ্গাপুরের জালান বাসার স্টেডিয়ামে খেলা শুরু হতে না হতেই বাংলাদেশের মেয়েরা গোলের ঝড় তুলেন। ৩ মিনিটেই পূজা দাসের গোলে বাংলাদেশ এগিয়ে যাওয়ার পর ৫ মিনিটেই ব্যবধানে দ্বিগুণ করেন তুইনুই মার্মা। ৪০ মিনিটে অধিনায়ক রুমা আকতার গোলে বাংলাদেশ ৩-০ গোলে এগিয়ে যায়। এই ব্যবধান নিয়েই বাংলাদেশ বিরতিতে যায়।

বিরতির পর খেলা শুরু হলে বাংলাদেশের গোল করা অব্যাহত থাকে। ৫৩ মিনিটে তুইনুই মার্মা নিজের দ্বিতীয় গোল করে দলকে ৪-০ গোলে এগিয়ে নিয়ে যান। ৭ মিনিট পর পেনাল্টি থেকে সুরভী আক্তার প্রীতি গোল করে ব‌্যবধান ৫-০ করেন। ৮২ মিনিটে পেনাল্টি থেকে দলের ষষ্ঠ গোল করেন বদলি খেলোয়াড় তৃষ্ণা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

four × five =