১৩ মে পরিণীতির বাগদান, দাওয়াত পেয়েছেন ১৫০ জন

বিটাউনে আবার সানাই বাজার অপেক্ষা। বলিউড নায়িকা পরিণীতি চোপড়া আর আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার চার হাত এক হতে চলেছে। তবে তার আগে ঘটা করে তাঁদের বাগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। এই অনুষ্ঠানকে ঘিরে কিছু জানা গেছে নানা সূত্রে।

অনেকে হয়তো ইতিমধ্যে শুনেছেন পরিণীতি আর রাঘবের প্রেমের কাহিনি। এই জুটিকে কখনো রেস্তোরাঁয়, কখনো বিমানবন্দরে, আবার কখনোবা ক্রিকেট ম্যাচে একসঙ্গে দেখা গেছে। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে তাঁরা একসঙ্গে ক্যামেরায় ধরা দিয়েছিলেন।

এদিন বিমানবন্দরে পরিণীতি আর রাঘবকে একই গাড়ি থেকে নামতে দেখা গিয়েছিল। এদিন পরিণীতির পরনে ছিল লাল রঙের কুর্তি আর পালাজ্জো, চোখে কালো রোদচশমা।

এদিকে রাঘবকে কালো রঙের শার্ট-প্যান্টে দারুণ সুদর্শন লাগছিল। মুম্বাই থেকে এই জুটি দিল্লিতে পাড়ি জমিয়েছিলেন। কারণ, এই শহরেই নাকি বসতে চলেছে তাঁদের বাগদানের আসর।

সেন্ট্রাল দিল্লিতে ১৩ মে আয়োজন। জানা গেছে, ১৫০ জনকে আমন্ত্রণ জানানো হয়েছে পরিণীতি আর রাঘবের বাগদান পর্বে। এদিন দুই পরিবারের আত্মীয়স্বজন আর ঘনিষ্ঠ বন্ধুবান্ধব হাজির থাকবেন। সম্পূর্ণ পাঞ্জাবি রীতিনীতি মেনে পরিণীতি আর রাঘবের বাগদান পর্ব সারা হবে।

বাগদানের দিন সকালে ধর্মীয় রীতি পালন করা হবে। এরপর সন্ধ্যায় একে অপরের সঙ্গে আংটি বদল করবেন। এরপর নৈশভোজ শুরু হবে।

শোনা যাচ্ছে, এ বছর অক্টোবর মাসের শেষের দিকে এই জুটি সাত পাকে বাঁধা পড়বেন। পরিণীতি আর রাঘবের বিয়েকে ঘিরে তাঁদের ভক্তরা রীতিমতো উচ্ছ্বসিত। এক ছবির সেটে পরিণীতি আর রাঘবের প্রথম দেখা হয়েছিল। এরপর দুজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

one × five =