আমেরিকায় শুটিং সেটে আহত শাহরুখ

আমেরিকায় লস অ্যাঞ্জেলেসে শুটিং করতে গিয়ে আহত শাহরুখ খান। অভিনয় করতে গিয়েই আঘাত পান শাহরুখ। শুরু হয় নাক দিয়ে রক্তপাত। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। সঙ্গে সঙ্গে একটি ছোট অস্ত্রোপচার করা হয় তার। অস্ত্রোপচারের পর দেশে ফিরেছেন অভিনেতা। এই মুহূর্তে নিজের বাড়ি মন্নতে রয়েছেন তিনি।

শাহরুখ বেশ কয়েক দিন ধরেই দেশের বাইরে রয়েছেন। লস অ্যাঞ্জেলেসে চলছিল শুটিং। যদিও কোন ছবির সেটে এমন দুর্ঘটনা ঘটে, তা জানা যায়নি। শাহরুখের ঘনিষ্ঠ সূত্রের তরফে জানা যাচ্ছে, সেটে আচমকা আঘাত পান শাহরুখ। নাক দিয়ে রক্তক্ষরণ শুরু হয় তার। এক মুহূর্তও দেরি না করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী অস্ত্রোপচারও করা হয় অভিনেতার। আপাতত নাকে ব্যান্ডেজ লাগানো রয়েছে অভিনেতার। অনেকটা ঠিক তার আসন্ন ছবি ‘জওয়ান’-এর পোস্টারের মতোই। যদিও অভিনেতা কিংবা তার টিমের তরফে এখনও পর্যন্ত কোনও বিবৃতি দেওয়া হয়নি।

ভারতীয় শুটিং ফ্লোরের তুলনায় স্টান্ট করার নিরাপত্তা ব্যবস্থা হলিউডে আরও উন্নত হতে পারে বলেই ধরে নেন অনেকে। পরিকাঠামো সেখানে আরও ভাল হবে, তেমন আশা করেই বেশ কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং বাইরে হয়। কিন্তু সে সব সত্ত্বেও দুর্ঘটনার কবলে বাদশা।

এমনিতে তিনি নিজের স্টান্ট নিজেই করেন। এবং যে কোনও দৃশ্যের জন্য যথেষ্ট নিষ্ঠা ভরে বহু দিন ধরে প্রস্তুতিও নেন। তবে এই দুর্ঘটনা কোনও অ্যাকশন দৃশ্যের শুটে ঘটেছে না কি সাধারণ কোনও দৃশ্যের শুটিংয়েই চোট পেলেন বাদশা, তা এখনই বোঝা যাচ্ছে না।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three + 10 =