মেসি-বুসকেতসের পর মায়ামিতে আসছেন আলবাও

পিএসজি ছেড়ে সৌদি ক্লাব আল হিলালের লোভনীয় প্রস্তাব উপেক্ষা করে আমেরিকান সকার ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিয়েছিলেন লিওনেল মেসি। সাবেক এই বার্সেলোনা তারকার পথে হেঁটেছেন আরেক কাতালান সের্হিও বুসকেতসও।

এবার জর্দি আলবাও যোগ দিচ্ছেন তাদের সঙ্গে। গুঞ্জন আছে লুইস সুয়ারেসেরও।

মঙ্গলবার সংবাদমাধ্যমকে যুক্তরাষ্ট্রের সকার ক্লাবটির প্রেসিডেন্ট হোর্হে মাস জানান, ‘জর্দি এর মধ্যেই চুক্তি করে ফেলেছে এবং কয়েক দিনের মধ্যে দলে যোগ দেবে। তার ওপর ভরসা রাখছেন তাতা (কোচ জেরার্দো মার্তিনো)। ’

গত মৌসুমে বার্সেলোনায় ১১ বছর ক্যারিয়ারের ইতি টানেন আলবা। এই সময়ে তিনি খেলেছন চারশর বেশি ম্যাচ। ক্লাবটির হয়ে জিতেছেন একটি চ্যাম্পিয়ন্স লিগ, একটি ক্লাব বিশ্বকাপ, ৬টি লা লিগা, ৫টি কোপা দেল রে, চারটি স্প্যানিশ সুপার কাপ ও ১টি উয়েফা সুপার কাপ।

এদিকে গুঞ্জন চলছে বার্সেলোনার আরেক সাবেক তারকা লুইস সুয়ারেসকে নিয়েও। বর্তমানে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওতে খেলা এই স্ট্রাইকার মেসি-বুসকেতসের পথ ধরে আসতে পারেন যুক্তরাষ্ট্রের এই সকার ক্লাবে।

এই ব্যাপারে ক্লাবটির প্রেসিডেন্ট বলেন ‘আমি ঠিক জানি না, লুইস সুয়ারেস কীভাবে গ্রেমিও ছাড়তে পারে… তবে সে যদি ছাড়ে, তাহলে আমরা তার সঙ্গে আলোচনা করতে পারি ও ইন্টার মায়ামিতে আনতে পারি। ’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fifteen − fourteen =