কোক স্টুডিও বাংলা কনসার্টে অংশ নিচ্ছে না ব্যান্ড লালন

কোক স্টুডিও বাংলা লাইভ’ কনসার্টের দ্বিতীয় সংস্করণের জন্য প্রস্তুত কোক স্টুডিও বাংলা। আগামীকাল ১০ নভেম্বর ঢাকার আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বছরের অন্যতম বড় এই কনসার্ট। এতে দেশের অনেক তারকা শিল্পী ও জনপ্রিয় কয়েকটি ব্যান্ড অংশ নেবে। আয়োজনটিতে অংশ নেওয়ার কথা থাকলেও সেখান থেকে নাম প্রত্যাহার করে নিয়েছে দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড লালন। গতকাল বুধবার রাতে ব্যান্ডটির অফিশিয়াল ফেসবুক প্ল্যাটফর্মে ব্যান্ডটি জানিয়েছে, যথেষ্ট সম্মান প্রদর্শন না করায় কনসার্টটিতে ব্যান্ড লালন অংশগ্রহণ নিচ্ছে না।

ব্যান্ডটি ফেসবুকে লিখেছে, প্রচার-প্রচারণা ও জনসংযোগে লালন ব্যান্ড ও ব্যান্ডের ভোকাল সুমির যথেষ্ট সম্মান প্রদর্শন না করায় কোক স্টুডিও কনসার্টে লালন ব্যান্ড এবং সুমি অংশগ্রহণ করতে পারছে না বলে আমরা আন্তরিকভাবে দুঃখিত ও ক্ষমা প্রার্থী। জয় গুরু ফকির লালন সাঁই।

আজকের পত্রিকাকে বিষয়টি নিশ্চিত করে ব্যান্ড লালনের জানিয়েছে, কনসার্টটির প্রচার-প্রচারণায় লালন ব্যান্ড ও ব্যান্ডের ভোকাল সুমির প্রতি যথেষ্ট সম্মান প্রদর্শন হয়নি। প্রচারের বিভিন্ন মাধ্যমে ব্যান্ডটিকে অবহেলা করা হয়েছে। এমন পরিস্থিতে আমরা কনসার্টটি থেকে নাম প্রত্যাহার করে নিয়েছে।

উল্লেখ্য, বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে মূল অনুষ্ঠানটি সন্ধ্যা ৬টায় শুরু হবে, তবে গেট খুলে যাবে দুপুর ১টা ৩০ মিনিটে। মূল আয়োজনের আগে বেলা ৩টা থেকে থাকছে প্রি-শো, এই সময়ে ভেন্যুতে উপস্থিত দর্শকদের জন্য রয়েছে নানা ধরনের মজার কার্যক্রম।

দর্শকদের কোক স্টুডিও বাংলার জাদুতে মাতাতে লাইনআপে থাকছেন-শায়ান চৌধুরী অর্ণব, অনিমেষ রায়, পান্থ কানাই, মমতাজ বেগম, মিজান রহমান, ঋতুরাজ, সানজিদা মাহমুদ নন্দিতা, নিগার সুলতানা সুমি, জালালি সেট, রিপন কুমার সরকার (বগা তালেব), সুনিধি নায়েক, সৌম্যদীপ শিকদার (মুর্শিদাবাদী), কানিজ খন্দকার মিতু, মো. মাখন মিয়া, রুবাইয়াত রেহমান, জান্নাতুল ফেরদৌস আকবর, শানিলা ইসলাম, আরমীন মুসা ও ঘাসফড়িং কয়্যার, রিয়াদ হাসান, পল্লব ভাই, মেঘদল, জহুরা বাউল, সোহানা (ডটার অফ কোস্টাল), মুকুল মজুমদার ঈশান, প্রীতম হাসান, ইসলাম উদ্দিন পালাকার, ফজলু মাঝি, ইমন চৌধুরী, এরফান মৃধা শিবলু, আলেয়া বেগম, ফুয়াদ আল মুক্তাদির, বাপ্পা মজুমদার এবং হামিদা বানুসহ দুই সিজনের শিল্পীরা।

উৎসবের আনন্দকে আরও বাড়িয়ে তুলতে বিশেষ অতিথি হিসেবে থাকছেন এলিটা করিম, শুভ (ডি রকস্টার), আনিকা ও অনুরাধা মণ্ডল। ব্যান্ড পারফরম্যান্স দিয়ে দর্শকদের মুগ্ধ করতে থাকছে হাতিরপুল সেশনস ও আর্টসেল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

sixteen + 7 =