কথার গল্পে সাহেব-সুস্মিতা জুটি

নায়কের নাম অগ্নিভ। নায়িকার নাম কথা। মেয়েটি গাছ ভালোবাসে। তার ঘরে, ছাদে, বাড়ির উঠানে হরেক রকম গাছ। দিনের বেশির ভাগ সময় তার কেটে যায় গাছের যত্ন করে। অন্যদিকে, অগ্নিভ বিখ্যাত শেফ। শহরের বড় রেস্তোরাঁয় কাজ করে। তার রান্না খেতে রেস্তোরাঁয় শত শত লোক আসে। অগ্নিভের সঙ্গে কথার সম্পর্কটা আদায়-কাঁচকলায়। কথাকে সে ডাকে মিস গোবর দেবী বলে। কথাও দেখতে পারে না অগ্নিভকে। পুরুষ জাতির প্রতি তার তীব্র বিদ্বেষ। কথার মতে, ‘পুরুষ মানেই বিশ্বাসঘাতক’।

সম্পূর্ণ বিপরীত চরিত্রের অগ্নিভ ও কথাকে মিলিয়ে দেবে গল্পের ম্যাজিক। এ দুই চরিত্রকে দেখা যাবে স্টার জলসার ‘কথা’ সিরিয়ালে। ১৫ ডিসেম্বর শুক্রবার প্রচারে আসবে সিরিয়ালটি। কথা চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে আর অগ্নিভ চরিত্রে সাহেব ভট্টাচার্য। সম্প্রতি প্রকাশিত প্রোমোতে দেখা গেছে, চোখে কালো ফ্রেমের চশমা, বেণি করে বাঁধা চুল। পরনে সালোয়ার। সাদামাটা ঘরোয়া লুক। সারাক্ষণ গাছের পরিচর্যা করছে কথা। গোয়ালা তার বাড়িতে দুধ নয়, বালতি ভর্তি করে আনে গোবর। এসব দেখে পড়শিরা কথাকে নিয়ে হাসি-তামাশা করে।

অন্যদিকে, কঠোর অনুশাসন আর ঐতিহ্যে মোড়া কুণ্ডুবাড়ির ছেলে সাহেব। বাড়িতে কালীপূজা হচ্ছে, অথচ তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার ওপর দায়িত্ব ছিল পূজার করমচা আনার। কিন্তু সব ভুলে সে ব্যস্ত রেস্তোরাঁয় নতুন মেন্যু নিয়ে। কুণ্ডুবাড়িতে করমচাগাছ নিয়ে হঠাৎ উপস্থিত হয় কথা। ধাক্কা খায় অগ্নিভের সঙ্গে। পরস্পরকে দেখে চমকে যায় দুজন।

সুস্মিতা অভিনীত সর্বশেষ দুই সিরিয়াল ‘বউমা একঘর’ ও ‘পঞ্চমী’ তেমন সাড়া ফেলতে পারেনি। ‘কথা’ দিয়ে তিনি ঘুরে দাঁড়াতে পারবেন, তেমন প্রত্যাশা সবার।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

12 − four =