আজ থেকে নতুন দুই ধারাবাহিক নাটক

আজ ১৭ ডিসেম্বর রোববার থেকে মাছরাঙা টেলিভিশনে শুরু হচ্ছে একসঙ্গে নতুন দুটি ধারাবাহিক। দুই ভাইয়ের সম্পর্কের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘উড়ালপঙ্খী’। অন্যটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘ক্যাম্পাস’।

উড়ালপঙ্খী

আফসানা বিবির দুই ছেলে মনসুর মিয়া ও মজনু মিয়া। বাইজিদের সঙ্গে সারাক্ষণ নাচ-গান নিয়ে মেতে থাকে মজনু। জেলেদের সঙ্গে তাস খেলে। মজনু গ্রামের সাধারণ পরিবারের এক মেয়েকে ভালোবেসে বিয়ে করে ঘরে তুললে তাকে অপমান করে বের করে দেয় মজনুর মা। এ ধারাবাহিকের আরেক উল্লেখযোগ্য চরিত্র কানা কাজিম। গ্রামের সবাই জানে সে অন্ধ। একপর্যায়ে ধরা পড়ে, সে আসলে অন্ধ নয়। ইদ্রিস হায়দারের রচনা ও পরিচালনায় উড়ালপঙ্খী ধারাবাহিকটি প্রচার হবে প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত ৮টায়। অভিনয়ে মীর সাব্বির, ঊর্মিলা শ্রাবন্তী কর, ইমতু, শশী, মুসাফির সৈয়দ বাচ্চু, শম্পা রেজা, মুকিত জাকারিয়া, শামীমা তুষ্টি, মনিরা মিঠু, কচি খন্দকার, অনন্ত হিরা, মাসুম বাশার, সঞ্চিতা দত্ত প্রমুখ।

ক্যাম্পাস

বিভাগীয় শহরের একটি বিশ্ববিদ্যালয়কে নিয়ে তৈরি হয়েছে এ ধারাবাহিকের গল্প। শবনম অনার্স শেষ করেছে, মাস্টার্স পরীক্ষা দেয়নি। কারণ, সে ক্যাম্পাস ছেড়ে যেতে চায় না। ক্যাম্পাসে শবনমের জনপ্রিয়তা অনেক। সে ক্যাম্পাসে এলেই আলোড়ন তৈরি হয়। ক্যাম্পাসে তার অন্যতম শত্রু স্থানীয় কাউন্সিলরের ছেলে জিসান ও তার দল। ক্যাম্পাসে জিসানকে সবাই খারাপ ছেলে হিসেবে জানে। অন্যদিকে রাতুল, সোহান, রূপক ও শ্রাবণ ভালো বন্ধু হলেও তাদের চিন্তা ও স্বভাবে রয়েছে ভিন্নতা। হাসি, আড্ডা, প্রেম, ভালোবাসা, ঝগড়া—এসব নিয়েই কেটে যাচ্ছিল তাদের ক্যাম্পাসজীবন। এর মধ্যে ক্যাম্পাসে আসে নতুন চরিত্র সেজুতি। শুরু হয় নতুন গল্প।

আওরঙ্গজেবের রচনা ও তুহিন হোসেনের পরিচালনায় ‘ক্যাম্পাস’ প্রচার হবে প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত ৮টা ৪০ মিনিটে। এতে অভিনয় করেছেন রওনক হাসান, অর্ষা, চাষী আলম, পাভেল, সুষমা সরকার, শিবলি নোমান, তানজিম হাসান অনিক, আহসান হাবিব নাসিম, এমিলা হক, সুজাত শিমুল, শেলী আহসান প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

20 − 7 =