এবার ওটিটিতে ‘অন্তর্জাল’, দেখা যাবে ফ্রিতে

ডিজিটাল বিনোদনের প্ল্যাটফর্ম টফিতে ‘অন্তর্জাল’-এর বিশেষ অনলাইন প্রিমিয়ার হতে যাচ্ছে। আগামী ২১ ডিসেম্বর টফিতে বাংলাদেশের প্রথম সাইবার-থ্রিলার চলচ্চিত্রটি উন্মুক্ত করা হবে। সারা দেশের দর্শকেরা অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইসের পাশাপাশি অ্যান্ড্রয়েড টিভিতে যেকোনো নেটওয়ার্ক থেকে সম্পূর্ণ বিনা মূল্যে পুরো সিনেমাটি এক্সক্লুসিভলি দেখতে পারবেন। এই সিনেমাটি সারা দেশের টফি ব্যবহারকারীদের বিজয় দিবসের বিশেষ উপহার।

বাংলাদেশের বিরুদ্ধে বিদেশি অপশক্তির ষড়যন্ত্র, সাইবার হামলা আর সেটাকে মোকাবিলায় দেশের কয়েকজন তরুণের দুঃসাহসিক লড়াই-এর গল্প দেখা যাবে ‘অন্তর্জাল’ সিনেমায়। যে লড়াই এ তারা ইন্টারনেটের মাধ্যমে অদৃশ্য শক্তির তৈরি বিভিন্ন সামাজিক সংকটের সমাধান করে। সর্বোপরি, অপশক্তির হুমকি থেকে প্রিয় দেশকে উদ্ধার করতে তাদের দৃঢ়তা ও সংকল্পকে ফুটিয়ে তুলা হয়েছে এই সিনেমাতে। সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সিয়াম, মিম, সুনেরাহ। এ ছাড়া এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এবিএম সুমন, রওনক হাসান, কিটো ভাই প্রমুখ। ‘অন্তর্জাল’ পরিচালনা করেছেন দীপঙ্কর দীপন। এই বছরের ২২ সেপ্টেম্বর দেশের প্রেক্ষাগৃহে ‘অন্তর্জাল’ প্রথম মুক্তি পায়।

টফি-এর মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহম্মদ আবুল খায়ের চৌধুরী, বলেন, ‘টফিতে আমরা দর্শকদের নতুন ও উদ্ভাবনী ডিজিটাল সেবা প্রদানের লক্ষ্যে কাজ করে যাচ্ছি। দেশের অন্যতম অনলাইন বিনোদনের প্ল্যাটফর্ম হিসেবে, বিজয় দিবসের ঠিক পরেই টফিতে দেশের প্রথম সাইবার-থ্রিলার চলচ্চিত্রটি মুক্তি দিতে পেরে আমরা আনন্দিত। আমি আশাবাদী যে, সকল বয়সের দর্শকেরা ‘অন্তর্জাল’ সিনেমাটি পছন্দ করবেন। আধুনিক প্রযুক্তিগত থিম ও স্মার্ট বাংলাদেশ নির্মাণের রূপকল্পের সঙ্গেও এই সিনেমার গল্পটি প্রাসঙ্গিক।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

9 − 3 =