একই সিনেমায়-জায়েদ-নিপুণ

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পর থেকে জায়েদ খান ও নিপুণ আক্তারের মাঝে দা-কুড়াল সম্পর্ক। সুযোগ পেলেই একে অপরের বিরুদ্ধে কথা বলতে ছাড় দেন না তাঁরা। এরই মাঝে শোনা গেল, একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন জায়েদ ও নিপুণ।

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে নির্মিত ‘অপারেশন জ্যাকপট’ সিনেমায় দেখা যাবে এই দুই অভিনয়শিল্পীকে। এমনটাই জানিয়েছেন অপারেশন জ্যাকপটের প্রযোজনা প্রতিষ্ঠান অন্তর শোবিজের স্বপন চৌধুরী। তবে পর্দায় একসঙ্গে তাঁদের দেখা যাবে কি না, তা নিশ্চিত করেনি অন্তর শোবিজ।

স্বপন চৌধুরী জানান, এই সিনেমায় একজন শিক্ষিকার ভূমিকায় দেখা যাবে নিপুণ আক্তারকে। তবে জায়েদ খান কোন চরিত্রে অভিনয় করবেন, তা জানাননি স্বপন। তাঁর চরিত্রটি চমক হিসেবেই রাখতে চান তাঁরা।

গতকাল যখন জানা গেল অপারেশন জ্যাকপটে জায়েদ-নিপুণের অন্তর্ভুক্তির খবর, অন্যদিকে এল সিনেমা থেকে বাপ্পী চৌধুরীর সরে দাঁড়ানোর খবর। গুঞ্জন ছড়াল, নিয়ম ভঙ্গের কারণে সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে বাপ্পীকে। তবে বাপ্পীর সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, বাদ না, তিনি নিজেই সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন। বাপ্পী বলেন, ‘অপারেশন জ্যাকপট সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলাম।

সবকিছু ঠিক ছিল, কিন্তু শুরুর দিকে আমাকে সিনেমাটির কর্তৃপক্ষ যেসব কথা বলেছিলেন, পরে তাঁদের সেই কথার সঙ্গে মিল পাইনি। তাই সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছি।’ এ বিষয়ে অন্তর শোবিজের স্বপন চৌধুরীর সঙ্গে পুনরায় যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের সময় নৌ-সেক্টরে পরিচালিত সফলতম গেরিলা অপারেশনের কাহিনি নিয়ে তৈরি হচ্ছে ‘অপারেশন জ্যাকপট’। অপারেশন জ্যাকপট নামের অভিযানে চট্টগ্রাম ও মোংলা সমুদ্রবন্দর, চাঁদপুর ও নারায়ণগঞ্জে একযোগে গেরিলা অপারেশন চালানো হয়েছিল। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করবেন বাংলাদেশের দেলোয়ার জাহান ঝন্টু ও ভারতের রাজিব বিশ্বাস।

অভিনয় করবেন বাংলাদেশ ও ভারতের শিল্পীরা। গত সপ্তাহে এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অমিত হাসান। এম এ জি ওসমানীর চরিত্রে অভিনয় করবেন তিনি। এ ছাড়া চুক্তিবদ্ধ হয়েছেন অনন্ত জলিল, জয় চৌধুরী ও সাঞ্জু জন। চলতি মাসেই আসতে পারে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা। তখন জানা যাবে অভিনয়শিল্পীদের চূড়ান্ত তালিকা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

sixteen − six =