দুই সিনেমা ও ওয়েব ফিল্মে রুনা খান

জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। ছোট পর্দার গণ্ডি পেরিয়ে সিনেমায় অভিনয় করে সবার প্রশংসা কুড়িয়েছেন তিনি। জনপ্রিয় অভিনেতা নির্মাতা তৌকীর আহমেদের পরিচালনায় ‘হালদা’ সিনেমায় অভিনয় করে রুনা খান পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

সিনেমার পাশাপাশি ওয়েবফিল্মে কাজ করেও নতুনভাবে এসেছেন আলোচনায়। অভিনয়ের প্রয়োজনে নিজের ওজন কমিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। আসছে নতুন বছরে নতুন দুই সিনেমা এবং ওয়েবফিল্ম নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন রুনা খান।

আর এই কাজের মাধ্যমে নতুন বছরে তার অভিনয় ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে বলেও ধারণা করছেন এই অভিনেত্রী। ২০২৩ সালে রুনা খান শেষ করেছেন চলচ্চিত্র পরিচালক মাসুদ পথিক পরিচালিত ‘বক’ ও নির্মাতা কৌশিক শংকর দাস পরিচালিত ‘দাফন’ সিনেমার কাজ। দুটি সিনেমারই গল্প জীবনঘনিষ্ঠ। পাশাপাশি চলতি বছরেই রুনা খান শেষ করেছেন শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘শোধ’ ও কাজল আরেফিন অমির পরিচালনায় ‘অসময়’ নামের দুটি ওয়েব ফিল্ম। দুটি সিনেমা এবং দুটি ওয়েবফিল্ম নতুন বছরে মুক্তি পেতে যাচ্ছে।

রুনা খান বলেন, ‘চলতি বছরে আমার উল্লেখযোগ্য কাজের মধ্যে আন্তঃনগর এবং বিএসআরএম-এর বিজ্ঞাপন উল্লেখযোগ্য। তবে দুটি সিনেমা এবং ওয়েবফিল্মে কাজ করেছি।এই চারটি কাজ নিয়েই আমি ভীষণ আশাবাদী এবং আমার বিশ্বাস ২০২৪ হবে আমার জন্য অভিনয়ে আরও প্রাপ্তির বছর।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

one × three =