ভোট উৎসবে তারকারা

রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল চারটায় শেষ হয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ। সাধারণ ভোটারদের পাশাপাশি শোবিজ অঙ্গনের তারকারাও ভোট দিয়েছেন।

জেনে নিন কোন কোন তারকা ভোট দিয়েছেন।

জনপ্রিয় অভিনেত্রী ও শিল্পী মেহের আফরোজ শাওন সকালে ভোট দিয়েছেন রাজধানী ধানমন্ডির গভমেন্ট হাইস্কুল ভোটকেন্দ্রে। তিনি ভোট দিয়ে অমোচনীয় কালি দেওয়া আঙুলের ছবি তার ফেসবুকে পোস্ট করেছেন। ক্যাপশনে লেখেন, ‘ভোট দিয়ে আসলাম’।

রাজধানীর ভাসানটেক সরকারি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন চিত্রনায়ক ফেরদৌস। তিনি ঢাকা-১০ আসনের আওয়ামী লীগের প্রার্থী। ভোট দেওয়ার ছবি তার ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আমি ভোট দিয়েছি। আপনি দিয়েছেন কি’?

খ্যাতিমান সঙ্গীতশিল্পী ও সংসদ সদস্য মমতাজ মানিকগঞ্জে তার নির্বাচনী এলাকায় সকালে ভোট দিয়েছেন। কেন্দ্রে গিয়ে তিনি বিজয় চিহ্ন দেখিয়ে ভোট দেন। ভোট প্রদানের ছবি তিনি তার ফেসবুকে শেয়ার করেছেন।

গুলশান মডেল হাই স্কুলে ভোট দিয়েছেন গান বাংলা টেলিভিশনের কর্ণধার তাপস এবং তার স্ত্রী মুন্নী। তাপস ভোট দেওয়ার ছবি তার ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘জয় বাংলা’।

অভিনেত্রী তারিন জাহান তার ভোটাধিকার প্রয়োগ করেছেন। ভোট দিয়ে হাতের অমোচনীয় কালি প্রদর্শন করা ছবি তার ফেসবুকে পোস্ট করেছেন এ অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, ‘আমি আমার ভোট দিয়েছি, আপনি?’

চলচ্চিত্র, নাটক, সঙ্গীত ও মঞ্চের বহু গুণীজনরাও ভোট দিয়েছেন। তাদের মধ্যে অনেকেই ভোট দেওয়ার পর সেই মুহূর্ত শেয়ার করছেন সামাজিকমাধ্যমে।

তাদের মধ্যে রয়েছেন গুণী অভিনেত্রী সারা যাকের, জয়া আহসান, ইরেশ যাকের, শাকিব খান, তারিন জাহান, আশনা হাবিব ভাবনা, অপু বিশ্বাস, সোহানা সাবা, সজল, কোনাল, প্রতীক হাসান, কেয়া পায়েল, সাইফ খান, মিষ্টি জান্নাত, ফারিন খান, নিরব, রওনক হাসান, সাইমন সাদিক, বাঁধন সরকার পূজা, দীপু হাজরা, সৌম্য ও দিব্য, পলি, শিহাব শাহীন, দেবাশীষ বিশ্বাস, কবির বকুল, জ্যোতিকা জ্যোতি, জাকিয়া বারী মম, কুসুম শিকদার, নাদিম, আইরিন সুলতানা প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

four × two =