মুক্তি পেয়েছে ‘আজব কারখানা’

গত ১২ জুলাই মুক্তি পেয়েছে জাতীয় অনুদানপ্রাপ্ত সঙ্গীতমুখর ছবি ‘আজব কারখানা’। একই সাথে বঙ্গবিডির ব্যানারে ভাইকিংস ব্যান্ডের সংগীতায়োজন, ভাইকিংসের কন্ঠশিল্পী তন্ময় তানসেনের গাওয়া ও  কবি হেলাল হাফিজের লেখা ছবিটির মূল গান ‘কষ্ট’ মুক্তি পেয়েছে ইউটিউব https://youtu.be/RTI3ZDoblKE-এ এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। গানটি কবি হেলাল হাফিজের ‘ফেরিওয়ালা’ কবিতা থেকে নেওয়া। উল্লেখ্য, এই সিনেমায় কবি হেলাল হাফিজের মোট ৪টি কবিতাকে গানে রূপ দেওয়া হয়েছে।

ছবিটির প্রডিউসার সামিয়া জামান বলেন, অনেকদিনের কষ্টের ফসল এই ছবিটি। আমরা এই ছবি এবং গান নিয়ে খুবই রোমাঞ্ছিত। আশা করি সবাই হলে এসে ছবিটি দেখবেন। নির্মাতা শবনম ফেরদৌসি বলেন, এই দিনটি আমার জন্য অনন্য। আজব কারখানা বাংলাদেশ সরকারের অনুদান এবং প্রডিউসার সামিয়া জামান ছাড়া সম্ভব হত না।

রক ধাচের এই গানটি বের হওয়া মাত্রই শ্রোতাদের ভালো সাড়া পাচ্ছেন বলে জানিয়েছেন ছবির সাথে সংশ্লিষ্টরা।  গানটি সবার ভালো লাগবে বলে আশাবাদী বলে জানিয়েছেন ছবিটির নির্মাতা শবনম ফেরদৌসি, প্রডিউসার সামিয়া জামান ও ভাইকিংস ব্যান্ডের তন্ময় তানসেন।

ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম বঙ্গবিডি থেকে জনাব মুশফিকুর রহমান মঞ্জু এই গানটি সম্পর্কে বলেন, তরুণ শ্রোতাদের মধ্যে এই গানটি অনেক দ্রুত জনপ্রিয়তা লাভ করবে। আমরা এই প্রজেক্টের সাথে থাকতে পেরে অতি আনন্দিত।

উল্লেখ্য, স্টার সিনেপ্লেক্সের  বসুন্ধরা ও সনি স্কয়ার শাখা, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস, কেরানী গঞ্জের লায়ন্স সিনেমা ও চট্টগ্রামের সিলভার স্ক্রিনে একযোগে সারাদেশে গতকাল শুক্রবার ছবিটি মুক্তি পেয়েছে।

https://drive.google.com/file/d/15tGN-pKfw0w7SkiBS6uGSHHKLWDmtE34/view?usp=sharing

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

18 − 6 =