মেট্রোরেল চলাচল বন্ধ

কোটা আন্দোলনের মধ্যে জননিরাপত্তার স্বার্থে বন্ধ করে দেওয়া হয়েছে মেট্রোরেল। ফলে বৃহস্পতিবার আর মেট্রোসেবা পাবেন না যাত্রীরা। মেট্রোরেল কর্তৃপক্ষ জানিয়েছে, মতিঝিল থেকে শেষ ট্রেন ছেড়েছে বিকাল সাড়ে পাঁচটায়।

উত্তরা উত্তর যেতে এই ট্রেন মিরপুরের চারটি স্টেশনে থামবে না। এই চার স্টেশন হলো মিরপুর ১০, মিরপুর ১১, কাজীপাড়া ও শেওড়াপাড়া। যাত্রীদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিক দুঃখ প্রকাশ করেছে মেট্রোরেল কর্তৃপক্ষ।

কোটাবিরোধী আন্দোলনকারীদের ‘শাটডাউন’ কর্মসূচির মধ্যে বৃহস্পতিবার দুপুরের পর ঢাকার আগারগাঁও থেকে পল্লবী অংশে মেট্রোরেল চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। আগারগাঁও থেকে মতিঝিল এবং উত্তরা থেকে পল্লবী পর্যন্ত মেট্রোরেল চলাচল করছে।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের ফেসবুক পেইজে বলা হয়েছে, যাত্রীদের নিরাপত্তার স্বার্থে দুইটা ২৫ মিনিট থেকে সাময়িক সময়ের জন্য মিরপুর-১০, মিরপুর-১১, কাজীপাড়া ও শেওড়াপাড়া মেট্রোরেল স্টেশনসমূহে মেট্রো ট্রেন চলাচল বন্ধ আছে।

তবে, উত্তরা উত্তর থেকে পল্লবী পর্যন্ত এবং মতিঝিল থেকে আগারগাঁও পর্যন্ত মেট্রোট্রেন চলাচল স্বাভাবিক আছে। বন্ধ স্টেশনসমূহ চালু হলে তাৎক্ষণিকভাবে জানানো হবে বলেও জানিয়েছিলো মেট্রোরেল কর্তৃপক্ষ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 × 1 =