‘ব্রোকেন ফ্যামিলি’ শুরু, আসছে ‘কমন প্রবলেম’

‘ব্রোকেন ফ্যামিলি’ নাটকটি প্রচার শুরু হয়েছে মঙ্গলবার রাত সাড়ে আটটা থেকে।

বাংলাভিশনে শুরু হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘ব্রোকেন ফ্যামিলি’। এছাড়া ‘কমন প্রবলেম’ নামের আরেকটি নাটক পর্দায় দেখা যাবে শিগগিরই।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজিবুল ইসলাম রাজিবের রচনা ও নাসির উদ্দিন মাসুদের পরিচালনায় ‘ব্রোকেন ফ্যামিলি’ নাটকটি প্রচার শুরু হয়েছে মঙ্গলবার থেকে। প্রতি সপ্তাহে মঙ্গল থেকে বৃহস্পতিবার টানা তিনদিন রাত সাড়ে ৮টায় দেখা যাবে এ নাটক।

‘ব্রোকেন ফ্যামিলি’ নাটকে অভিনয় করেছেন চাষী আলম, অনিক, ফারজানা আহসান মিহি, সাইদুর রহমান পাভেল, মোসাফির সাইদ বাচ্চু, সিয়াম নাসির, মাসুম বাশার, মনিরা মিঠু, রোমেল, আইরিন আফরোজ, স্বর্ণলতা, রিফাত আলম,শারমিন সুলতানা শমী, তাহমিনা ঐশিসহ আরো অনেকে।

এ নাটকের গল্পে দেখা যাবে, সংসার জীবনে ব্যর্থ এক মানুষ পুরান ঢাকার আলাউল বকশি। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়া পুরুষদের থাকার জন্য তিনি নিজের বাড়িতে খুলেছেন মেস। সেখানে ব্যাচেলর কিংবা বিবাহিত পুরুষদের কোনো জায়গা নেই।

এই মেসে ভাড়া নেন রঞ্জু, নিয়াজ, সুলতান ও হাদি। তাদের প্রত্যেকেরই কোনো না কোনো সমস্যায় ডিভোর্স হয়েছে। মেসে থাকা এই চারজনের জীবনের মিল-অমিলের ঘটনা নিয়ে এগিয়ে যাবে ধারাবাহিকটির গল্প।

‘কমন প্রবলেম’ নামের ধারাবাহিকটির শুরুর তারিখ এখনো চূড়ান্ত হয়নি। তবে বাংলাভিশন কর্তৃপক্ষ জানিয়েছে, শিগগিরই নাটকটি প্রচার করা হবে।

‘কমন প্রবলেম’ রচনা করেছেন আহসান আলমগীর এবং পরিচালনা করেছেন তপু খান।

অভিনয় করেছেন মারজুক রাসেল, চাষী আলম, সাইদুর রহমান পাভেল,শাহনাজ খুশী, নাইমা আলম মাহা, স্বর্ণলতা, শিবলী নোমান, মুকিত জাকারিয়া, সিয়াম মৃধা, সাদিয়া রুবায়েত, শ্রেয়শী শ্রেয়া, আফরিন, আরফান মৃধা শিবলুসহ আরো অনেকে।

রাজধানীর একটি অ্যাপার্টমেন্টের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘কমন প্রবলেম’। যেখানে একটি কমিটি করা হয়। আর ওই কমিটি এবং সেখানকার বাসিন্দাদের মধ্যে ঘটে যাওয়া নানান হাস্যরসাত্নক গল্পের মধ্য দিয়ে এগিয়ে যাবে নাটকটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 × 4 =