ইমতিয়াজের সিনেমা দিয়ে বলিউডে ফাহাদ ফাসিল

হিন্দি সিনেমায় দুই দশক ধরে ভিন্নধর্মী কাজ উপহার দিয়ে আসছেন ইমতিয়াজ আলী। ‘জাব উই মেট’, ‘লাভ আজ কাল’, ‘রকস্টার’, ‘হাইওয়ে’, ‘তামাশা’ এবং সর্বশেষ ‘অমর সিং চামকিলা’ দিয়ে বলিউডের প্রথম সারির নির্মাতাদের তালিকায় স্থান করে নিয়েছেন ইমতিয়াজ।

এ নির্মাতা তাঁর দশম ফিচার ফিল্মের কাজে হাত দিচ্ছেন। শোনা যাচ্ছে, এতে অভিনয় করবেন মালয়ালম সিনেমার জনপ্রিয় অভিনেতা ফাহাদ ফাসিল। ইমতিয়াজের এ সিনেমা দিয়ে বলিউডে পা রাখবেন তিনি।

পিঙ্কভিলা গতকাল জানিয়েছে, গত কয়েক মাসে একাধিকবার মিটিংয়ে বসেছেন ফাহাদ ও ইমতিয়াজ। তাঁদের আলাপ ইতিবাচক দিকে এগোচ্ছে। ফাহাদ ও ইমতিয়াজ—দুজনেই ভালো গল্প ও ভালো টিম নিয়ে কাজ করতে পছন্দ করেন। নতুন এ সিনেমার গল্প ও টিম ডিজাইন পছন্দ করেছেন অভিনেতা। এমন ব্যতিক্রমী গল্প বলার এখনই সময়, এমনই মত তাঁর। সব মিলিয়ে বলিউডে অভিষেক প্রজেক্ট হিসেবে ইমতিয়াজের এ গল্পের ওপর ভরসা রাখছেন ফাহাদ ফাসিল।

বরাবরই রোমান্টিক গল্প নিয়ে কাজ করতে ভালোবাসেন ইমতিয়াজ আলী। তাঁর নতুন সিনেমার গল্পেও এ ধারা বজায় থাকবে। এ সিনেমায় ফাহাদ ফাসিলের নায়িকা কে হবেন? জানা গেছে, নির্মাতা এরই মধ্যে বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গে আলোচনা করেছেন। কয়েক দিনের মধ্যে বিষয়টি চূড়ান্ত হবে। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের প্রথম দিকে শুরু হবে সিনেমাটির শুটিং। মুক্তি পাবে বছরের শেষ দিকে। ইমতিয়াজ এখন চিত্রনাট্য নিয়ে ব্যস্ত। চিত্রনাট্য সংশোধনের কাজ শেষ হলেই শুরু হবে সংগীতের কাজ।

ফাহাদ ফাসিলের সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘আভেশম’। অক্টোবরে মুক্তি পাবে তাঁর নতুন সিনেমা ‘ভেত্তাইয়ান’। ফাহাদ ছাড়াও এতে আছেন রজনীকান্ত, রানা দগ্গুবতি, মনজু ওয়ারিয়র, ঋতিকা সিং এবং একটি বিশেষ চরিত্রে অমিতাভ বচ্চন। ৬ ডিসেম্বর আসবে বহুল প্রতীক্ষিত ‘পুষ্পা ২: দ্য রুল’। এতে আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানার সঙ্গী ফাহাদ ফাসিল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

15 − 1 =