তিতলী হয়ে আসছেন মাহা

চলতি সপ্তাহেই বাংলাভিশনে প্রচার শুরু হয়েছে নাঈমা আলম মাহা অভিনীত নতুন ধারাবাহিক ‘কমন প্রবলেম’। ধারাবাহিকটি পরিচালনা করেছেন তপু খান। নাটকটির একটি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মাহা। এরই মধ্যে কমন প্রবলেম নিয়ে ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন তিনি। এ নিয়ে ভীষণ আনন্দিত মাহা। তবে এর চেয়ে আনন্দিত তাঁর অভিনীত আরও একটি ধারাবাহিকের মুক্তির সংবাদে। ১৮ সেপ্টেম্বর থেকে এটিএন বাংলায় প্রচার শুরু হবে ‘অদ্ভুত পরিবার’ নামের নতুন ধারাবাহিকটি। মাহা জানালেন, এতে তিনি যে চরিত্রটিতে অভিনয় করেছেন, তার নাম তিতলী। এটি নাটকের অন্যতম প্রধান চরিত্র, আর নিজের অভিনয়-দক্ষতা প্রকাশের দারুণ সুযোগ ছিল চরিত্রটিতে।

অদ্ভুত পরিবার ধারাবাহিকটির গল্প, চিত্রনাট্য রচনা ও পরিচালনা করেছেন ইমরাউল রাফাত। সংলাপ লিখেছেন সজীব খান। ৭ সেপ্টেম্বর পর্যন্ত এই ধারাবাহিকের প্রথম লটের শুটিংয়ে অংশ নিয়েছেন মাহা। নতুন ধারাবাহিক দুটি নিয়ে মাহা বলেন, ‘কমন প্রবলেম নাটকটি এরই মধ্যে প্রচার শুরু হয়েছে। তবে আমি আরও আশাবাদী অদ্ভুত পরিবার ধারাবাহিকটি নিয়ে। এই অদ্ভুত পরিবারে আমার চরিত্রের নাম তিতলী। আমার একটা বড় বোন আছে, সেই চরিত্রে অভিনয় করেছেন শখ আপু। তিনি গোপনে বিয়ে করেন পাভেল ভাইকে।

এভাবেই শুরু হয় নাটকের গল্প। তিতলী চরিত্রটি আমার ভীষণ পছন্দ হয়েছে। গল্প যতই এগিয়ে যাবে, তিতলী চরিত্রটির গভীরতা বাড়তে থাকবে। কাজটি মন দিয়ে করার চেষ্টা করেছি। এরই মধ্যে ১৪ পর্বের শুটিং সম্পন্ন হয়েছে। আশা করছি প্রচারে এলে তিতলী চরিত্রটিও দর্শকের মন জয় করবে। আমি কৃতজ্ঞ ইমরাউল রাফাত ভাইয়ের কাছে, এমন একটি চরিত্রে আমাকে কাজ করার সুযোগ দেওয়ার জন্য।’

সম্প্রতি শেষ হয়েছে মাহা অভিনীত দুটি ধারাবাহিক। একটি দীপ্ত টিভিতে প্রচারিত কায়সার আহমেদের ‘বকুলপুর সিজন টু’, অন্যটি মাছরাঙায় প্রচারিত তুহিন হোসেনের ‘ক্যাম্পাস’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twelve − seven =