সালমান ও রাশমিকার সঙ্গে কাজল

সালমান খানের সঙ্গে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার সম্পর্ক অনেক পুরোনো। বলিউডে যে কয়েকজনকে সালমানের কাছের বন্ধু হিসেবে ধরা হয়, সাজিদ তাঁদের অন্যতম। ‘জুড়ুয়া’, ‘হার দিল জো পেয়ার করেগা’, ‘মুঝসে শাদি করোগি’, ‘কিক’সহ বেশ কিছু সিনেমা সালমানকে নিয়ে বানিয়েছেন সাজিদ। এই দুই বন্ধু নিয়ে আসছেন নতুন সিনেমা। ‘সিকান্দার’ নামের সিনেমাটির ঘোষণা এসেছিল এ বছরের শুরুর দিকে। তখন জানানো হয়েছিল, সিকান্দারে সালমানের সঙ্গে থাকবেন রাশমিকা মান্দানা।

এরপর জানানো হয়, সত্যরাজ ও প্রতীক বাব্বরও থাকবেন সিকান্দারের গুরুত্বপূর্ণ চরিত্রে। গতকাল এল আরও এক খবর। ফিল্মফেয়ার জানিয়েছে, সিকান্দারে সালমান ও রাশমিকার সঙ্গে যোগ দিচ্ছেন দক্ষিণের আরেক জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। তবে কী ধরনের চরিত্রে দেখা যাবে তাঁকে, তা এখনো প্রকাশ করেননি নির্মাতারা। এর আগে ‘সিংহাম’ ও ‘স্পেশাল ২৬’-এর মতো জনপ্রিয় হিন্দি সিনেমায় অভিনয় করেছিলেন কাজল।

মাসখানেক আগে মুম্বাইয়ে শুরু হয় সিকান্দারের শুটিং। পিঙ্কভিলার তথ্যমতে, সিকান্দার সিনেমার অ্যাকশন দৃশ্যের জন্য ৪৫ দিনের শিডিউল দিয়েছেন সালমান। শুটিংয়ের জন্য মুম্বাইয়ের প্রত্যন্ত এলাকার সেট নির্মাণ করা হয়েছে। নিখুঁত সেট তৈরির জন্য ডিজাইনাররা তিন মাস ধরে কাজ করেছেন। এ সেট নির্মাণে খরচ হয়েছে ১৫ কোটি রুপির বেশি। সালমান-সাজিদ এ পর্যন্ত যত কাজ করেছেন একসঙ্গে, সেগুলোর মধ্যে সিকান্দারের বাজেটই সর্বোচ্চ। কিছুদিন আগে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে পাঁজরে চোট পেয়েছেন সালমান। তবু শুটিং চালিয়ে যাচ্ছেন তিনি। মুম্বাই পর্বের শুটিং শেষ করে ইউনিট পাড়ি দেবে হায়দরাবাদে। ধারণা করা হচ্ছে, ওই শিডিউলে সালমান-রাশমিকার সঙ্গে যোগ দেবেন কাজল।

জানা গেছে, সিকান্দারে সালমানকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। একটি চরিত্র হলো একজন সফল ব্যবসায়ীর, যে জনহিতকর কর্মকাণ্ডের জন্য পরিচিত। অন্য চরিত্রটি পুলিশ কর্মকর্তার। অর্থাৎ দর্শক সালমানকে আরও একবার পেতে যাচ্ছেন ‘দাবাং’ রূপে। সিকান্দার সিনেমাটি পরিচালনা করছেন এ আর মুরুগাদোস। মুক্তি পাবে ২০২৫ সালের ঈদে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

13 − eight =