আবার ঢাকায় গাইবেন আতিফ আসলাম

গত এপ্রিলে রাজধানীর বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্স মাঠে পারফর্ম করেছিলেন পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম। বছর না ঘুরতে আবার ঢাকায় আসছেন তিনি। এবার গাইবেন ঢাকার আর্মি স্টেডিয়ামে। আগামী ২৯ নভেম্বর বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে আয়োজিত ‘ম্যাজিকাল নাইট ২.০’ কনসার্টে অংশ নেবেন আতিফ।

বাংলাদেশ ও পাকিস্তানের শিল্পীদের নিয়ে ম্যাজিকাল নাইট ২.০ কনসার্টটি আয়োজন করছে ট্রিপল টাইম কমিউনিকেশন। ফেসবুকে আতিফ আসলামের ‘কুচ ইস তারহা’ গানের মিউজিক শেয়ার করে কনসার্টের ঘোষণাটি দেয় আয়োজক প্রতিষ্ঠান। মিউজিক শুনে নেটিজেনরা বুঝে নিয়েছেন এই কনসার্টে গাইবেন আতিফ। তাই মন্তব্যের ঘরে আতিফকে নিয়ে নানা কথা বলছেন ভক্তরা। ট্রিপল টাইম কমিউনিকেশনের সঙ্গে যোগাযোগ করলে কনসার্টে আতিফ আসলামের গাওয়ার বিষয়টি স্বীকার করলেও বাকি শিল্পীদের নাম জানায়নি। জানা গেছে, ম্যাজিকাল নাইট ২.০ কনসার্টে আতিফের সঙ্গে থাকবেন পাকিস্তানের আরও একজন শিল্পী। বাংলাদেশ থেকেও অংশ নেবেন একাধিক শিল্পী।

২৯ নভেম্বর বিকেল ৫টা থেকে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শুরু হবে কনসার্ট। দর্শকের জন্য গেট খুলে দেওয়া হবে বেলা ১টায়। তবে কবে থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে, তা জানায়নি আয়োজকেরা।

২০১৩ সালে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে প্রথমবার ঢাকায় আসেন আতিফ। এরপর ২০১৬ সালে ‘রিদম ফর অল উইথ আতিফ আসলাম নাইট লাইভ ইন ঢাকা’য় অংশ নিতে দ্বিতীয়বার বাংলাদেশ সফর করেন। সর্বশেষ গত এপ্রিলে ঢাকায় পারফর্ম করেন তিনি। ‘লেটস ভাইভ আর্ট অ্যান্ড মিউজিক ফেস্টিভ্যাল’ শিরোনামের কনসার্টটিতে গেয়ে শোনান ‘ও লামহে’, ‘তেরে বিন’, ‘পেহলি নাজার ম্যায়’, ‘তেরে লিয়ে’সহ তাঁর গাওয়া জনপ্রিয় বেশ কিছু গান। সেই কনসার্টে আতিফের সঙ্গে পারফর্ম করেছিলেন বাংলাদেশের আহমেদ হাসান সানি, ব্যান্ড কাকতাল, ফিরোজ জং ও কার্নিভ্যাল।

এদিকে, গত মাসের শেষ দিকে ঢাকায় গান শুনিয়ে গেছে আতিফের প্রথম ব্যান্ড ‘জাল’। ২০ বছর আগে জাল ব্যান্ড ছেড়ে দিলেও ঢাকা কনসার্টের সংবাদ সম্মেলনে উঠে এসেছিল আতিফ প্রসঙ্গ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

18 − thirteen =