হত্যারহস্য নিয়ে ওয়েব ফিল্ম সেকশন ৩০২

এক ব্যবসায়ী হত্যার সঙ্গে জড়িয়ে গেছে কয়েকজন মানুষ। হত্যা নিয়ে একেক সময় একেক রকম তথ্য দিচ্ছে সবাই। তদন্তে নেমে তাই হিমশিম খাচ্ছে পুলিশ। এমন এক মার্ডার মিস্ট্রি নিয়ে তৈরি হয়েছে ওয়েব ফিল্ম ‘সেকশন ৩০২’। শাহাজাদা শাহেদের গল্প ও চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করেছেন রিয়াদ মাহমুদ।

নির্মাতা রিয়াদ মাহমুদ জানান, সেকশন ৩০২ সিনেমার কাহিনি সাজানো হয়েছে দুই পর্বে। প্রথম পর্বের নাম রাখা হয়েছে আয়নামহল। প্রথম পর্বে দর্শকের মনে জন্ম নেবে অনেক প্রশ্ন। সেই উত্তর জানা যাবে দ্বিতীয় পর্বে, যার নাম ‘মুক্তি’।

গতকাল প্রকাশ পেয়েছে সেকশন ৩০২ পর্ব ১ আয়নামহলের ট্রেলার। গল্পে দেখা যাবে, রাজীব নামের এক ব্যবসায়ীকে হত্যা করতে যায় পিৎজা ডেলিভারি বয় মনির। ঘটনাস্থলে গিয়ে সে দেখে রাজীবকে আগেই কেউ হত্যা করেছে। খুন না করেও পুলিশের হাতে ধরা পড়ে মনির। তদন্তের দায়িত্ব পড়ে পুলিশ কর্মকর্তা সুলতানার ওপর। জিজ্ঞাসাবাদে মনির জানায়, রাজীবের স্ত্রী সামিরার সঙ্গে তার অনৈতিক সম্পর্ক। সেই সম্পর্কের কারণেই সামিরার কথামতো রাজীবকে মারতে গিয়েছিল সে। কিন্তু আগেই কেউ খুন করেছে রাজিবকে।

সামিরাকে আনা হয় মনিরের সামনে। কিন্তু সামিরাকে দেখে অবাক হয় মনির। কারণ এই সামিরাকে সে চেনে না, এমনকি আগে কখনো দেখেনি। ঘটনা মোড় নেয় অন্যদিকে। সুলতানা হন্যে হয়ে খুঁজতে থাকে মনিরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানো সেই মেয়েকে। একসময় সে জানতে পারে সামিরা নামের সেই মেয়েটির আসল নাম লাবণী, যার সঙ্গে পরিচয় আছে সামিরার। এমন গল্প নিয়ে তৈরি হয়েছে ওয়েব ফিল্ম সেকশন ৩০২-এর প্রথম পর্ব আয়নামহল।

সেকশন ৩০২ সিনেমার মনির চরিত্রে অভিনয় করেছেন প্রান্তর দস্তিদার, সামিরা চরিত্রে নিশাত প্রিয়ম, সুলতানা চরিত্রে তাসনুভা তিশা ও লাবণী চরিত্রে নীল হুরেজাহান। ১৮ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে মুক্তি পাবে এটি।

ওয়েব ফিল্মটি নিয়ে নির্মাতা রিয়াদ মাহমুদ বলেন, ‘সাসপেন্সে ভরপুর একটা গল্প। শেষ পর্যন্ত না দেখলে বোঝা যাবে না আসল খুনি কে? গল্পে কিছুটা কমেডিও আছে, যা গল্পটিকে আরও উপভোগ্য করে তুলবে। আশা করি, সবার ভালো লাগবে সিনেমাটি।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

16 + 11 =