জামশেদ-কেয়ার নতুন সিনেমা ‘কথা দিলাম’

জসিম উদ্দিন আকাশের প্রযোজনা ও কাহিনীতে নতুন সিনেমা ‘কথা দিলাম’ -এ  কেয়া অভিনয় করেছেন এ প্রজন্মের অভিনেতা জামশেদ শামীমের সঙ্গে। এ জুটির প্রথম গান মুক্তি পেয়েছে। ‘মনের দামে মন’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন সালমা।

তিন মিনিট ৩৩ সেকেন্ডের এই গানের ভিডিওতে দেখা গেছে, বিরহ কান্না-তে গানের তালে তালে হাঠছেন নায়িকা কেয়া। আর এই গানের ব্যাকগ্রাউন্ডে বৃষ্টিতে ভিজা অবস্থায় দেখা গেছে ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী কেয়ার সঙ্গে অভিনেতা জামশেদের রসায়ন। গানের কথা জসিম উদ্দিন আকাশ। গানটি সুর করেছেন এস কে শানু।

‘কথা দিলাম’ ছবিতে আরও অভিনয় করেছেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, পরাগ বিশ্বাস, কাজল, শেখ স্বপ্না, শাইলা,আন্জুমান শিরীন, হাসিমন, সুচনা শিকদার, জাহিদ ইসলাম, এস রাহুল, তাহমিনা মনা প্রমুখ। এর মধ্যেই ছবিটির শুটিং সম্পন্ন হয়েছে। গত বছরের মাঝামাঝি থেকে ঢাকার আশেপাশের বিভিন্ন রিসোর্টে সেট তৈরি করে শুরু হয় ছবিটির শুটিং। ছবিটি এই বছরে মুক্তির কথা রয়েছে।

ছবিতে ৫টি গান ব্যবহার করা হয়েছে। সালমা ছাড়াও অন্য গানগুলোতে কণ্ঠ দিয়েছেন এস আই টটুল, আকাশ সেন, এস কে শানু ও হৈমন্তী করসিত দাস। গানগুলো কোরিওগ্রাফি করেছেন রোহান অ্যান্ড বেলাল। সংগীত পরিচালক ছিলেন পরাগ বিশ্বাস, এস আই টুটুল, আকাশ মাহামুদসহ আরও অনেকেই।

জাগো নিউজ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fourteen + 6 =