সরকারি অনুদানের সিনেমায় ফজলুর রহমান বাবু

নতুন দুইটি সিনেমায় অভিনয় করছেন অভিনেতা ফজলুর রহমান বাবু। এর একটি তৈরি হবে ওটিটি প্ল্যাটফর্মের জন্য, অন্যটি সরকারি অনুদানের সিনেমা।

সরকারি অনুদানের সিনেমাটির নাম ‘জামদানি’, নির্মাণ করছেন অনিরুদ্ধ রাসেল। আর ওটিটি প্ল্যাটফর্মের জন্য নির্মাণাধীন সিনেমাটির নাম ‘দুই দিনের দুনিয়া’, নির্মাণ করবেন অনম বিশ্বাস।

ফজলুর রহমান বাবু বলেন, ‘আজকের এই অবস্থানে আসার পেছনে নিজেকে অনেক শ্রম দিতে হয়েছে। অভিনয়টা চাইলেই হয় না, সাধনা করতে হয়। আমার কাজের প্রতি দর্শকের আস্থা জন্মেছে। তাই এখন সিনেমায় গল্প এবং চরিত্র-দুটোই ভালো লাগাটা জরুরি। একই সঙ্গে পরিচালক এবং সহশিল্পীর বিষয়টিও বেশ গুরুত্বপূর্ণ। “দুই দিনের দুনিয়া” এবং “জামদানি” সিনেমা দুটির গল্প ও অন্যান্য বিষয় আমার ভালো লেগেছে। তাই দুটো সিনেমাতে কাজ করছি। আমার বিশ্বাস দুটো সিনেমাই ভালো হবে, দর্শকের পছন্দ হবে।’

ইতিমধ্যেই রাসেলের জামদানি সিনেমার শুটিং শুরু হয়েছে। জামদানি পল্লির মানুষের জীবনের গল্পকে তুলে ধরা হবে এ সিনেমায়। দেশের জন্য তাদের পরিশ্রম ও অবদানকে নিয়েই জামদানির কাহিনি। মূল চরিত্রে অভিনয় করছেন জিয়াউল রোশান ও শিবা আলী খান। মোস্তাফা মননের কাহিনিতে সিনেমার কাহিনি বিন্যাস, চিত্রনাট্য ও সংলাপ সাজিয়েছেন আজাদ আবুল কালাম, প্রযোজনায় জানে আলম খান।

জাগো নিউজ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nine + 1 =