আইনি ব্যবস্থা নিলেন শাকিব খান

শাকিব খানের বিরুদ্ধে গুজব ও অপপ্রচারের অভিযোগে ১৩টি ফেসবুক ও ইউটিউব অ্যাকাউন্টকে চিহ্নিত করে গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। এটি করেছেন তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যবস্থাপক মো. মনিরুজ্জামান। সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করেন গুলশান থানার ওসি এ বি এম ফরমান আলী।

ওসি ফরমান আলী বলেন, বৃহস্পতিবার রাতে শাকিব খানের ম্যানেজার মো. মনিরুজ্জামান সাধারণ ডায়েরি করেন। নম্বর ১৩২৭। সেখানে ১৩টি ইউটিউব ও ফেসবুক লিঙ্ক দেওয়া হয়েছে, যেখান থেকে তাকে হেয় করা হচ্ছে। এই লিঙ্কগুলো ডিএমপির সাইবার অপরাধ বিভাগে পাঠানো হবে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মো. মনিরুজ্জামান বলেন, শাকিব খানের কিছু তথ্য, স্থির ও ভিডিওচিত্র বিকৃত করে মিথ্যা ও বানোয়াট তথ্য ও গল্প বানিয়ে ফেসবুক ও ইউটিউবে প্রচার করা হচ্ছে। তাকে হেয়প্রতিপন্ন এবং তার পেশাগত ও ব্যক্তিগত ক্ষতি করাই এসবের উদ্দেশ্য। এ কারণে শাকিবের পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধুমহল ও ভক্তরা বিব্রত।

শাকিব আগেই জানিয়েছিলেন, তার ব্যক্তিগত জীবন নিয়ে যারা গুজব ও মিথ্যা ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন; অবশেষে সে পথেই হাঁটলেন ঢাকাই ছবির শীর্ষ অভিনেতা।

 

 

শাকিব খান এসবকে নোংরা মানসিকতা বলে আখ্যা দেন। বলেন, সেসব নোংরা মানসিকতার কিছু মানুষের দাবি, আমাকে নিয়ে ছড়ানো মিথ্যা বিষয়গুলোর প্রমাণ তাদের কাছে আছে। আমি দেখতে চাই কোথায়, কিসের প্রমাণ? আর এই ভুয়া বিষয়গুলোর ওপর ভিত্তি করে কদিন ধরে বেশ কিছু নিউজ পোর্টাল সত্যতা নিশ্চিত না করে কোনো ধরনের বিবৃতি ছাড়াই আমার নামে মিথ্যা সংবাদ প্রচার করছে, যা কোনোভাবেই কাম্য নয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 × one =