অজয়-কাজল কত টাকার সম্পত্তির মালিক

বলিউডের দম্পতির অন্যতম অজয় দেবগণ ও কাজল দম্পতি। প্রথম সারির এ দুই তারকা অভিনয় ও বিজ্ঞাপন বাবদ কোটি কোটি টাকা ধর হাকেন। সে অনুসারে তারা বিপুল অর্থ-সম্পদের মালিক। সেখানে দু-একটা উদাহরণ উল্লেখ করেছে ভারতীয় সংবাদমাধ্যম।

মুম্বাইয়ের জুহুতে অজয় ও কাজলের একটি বিলাসবহুল বাংলো রয়েছে। সেখানে দুই সন্তান নাইসা ও যুগকে নিয়ে থাকতেন তারা। কিন্তু নাইসা নাকি পড়াশোনার কারণে দেশের বাইরে থাকেন। সে কারণে আপাতত যুগ থাকে বাবা-মায়ের সঙ্গে।এই বাংলোর নাম শিবশক্তি। যার অর্থমূল্য ৬০ কোটি রুপি। আধুনিক আসবাবপত্রে সাজানো এই বাংলোর অন্দরমহল নাকি চোখ ধাঁধানো।

দম্পতির বেশ কয়েকটি গাড়ি রয়েছে। তার মধ্যে একটি অডি কিউ সেভেন। যার মূল্য প্রায় ৯০ লাখ রুপি।অজয়-কাজলের গ্যারেজে রয়েছে বিএমডব্লিউ এক্স সেভেন এসইউভি। যার দাম এক কোটি ৬০ লাখ রুপি।কাজলের ব্যবহারের জন্য কালো রঙের একটি ভলভো গাড়ি রয়েছে। তার দাম প্রায় ৯০ লাখ রুপি।

মুম্বাই ছাড়াও অজয়-কাজলের লন্ডনেও একটি বাড়ি রয়েছে। লন্ডনের পার্ক লেনে দম্পতির ওই ফ্ল্যাটের বাজার মূল্য প্রায় ৫৪ কোটি রুপি।বাড়ি-গাড়ি ছাড়াও কাজলের ওয়ারড্রোবে দামি শাড়িও রয়েছে। ২০১৯ নাগাদ ফ্যাশন ডিজাইনার শিব ও নরেশের ডিজাইনে শাড়ি পরে নিজের ছবি শেয়ার করেছিলেন নায়িকা। সেই শাড়ির দাম নাকি প্রায় ৭০ হাজার টাকা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

thirteen + 8 =