অনার্য মুর্শিদের শিশুতোষ চলচ্চিত্র ‘বিটিএসগার্ল’ আসছে

বৃহস্পতিবার চলচ্চিত্রটির ডেমো শুটিংয়ের কাজ শেষ হয়। ছবিটি পরিচালনা করবেন নির্মাতা অনার্য মুর্শিদ।

চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করছে সিনেহাট এবং মোশন বাংলা। সহযোগী প্রতিষ্ঠান হিসেবে সঙ্গে আছে উজান। চলচ্চিত্রটির অ্যাক্টিং ডিরেক্টরের দায়িত্ব পালন করছেন নাট্যকার মামুনুর রশীদ।

শিশু-কিশোরদের জন্য তৈরি হচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বিটিএসগার্ল’। প্রধান চরিত্রে অভিনয় করবেন শিশুশিল্পী নায়লা তাজওয়ার স্ফিয়েতা। ডিওপিও চিত্রগ্রহণের দায়িত্ব পালন করবেন মুজিবর রহমান খান। শব্দ পরিকল্পনা করবেন রবিউল ইসলাম শশী। প্রোডাকশান ডিজাইনার এবং সম্পাদক হিসেবে কাজ করবেন লায়লা ফেরদৌসী।

চলচ্চিত্রটির প্রযোজক সাজেদুল আজাদ বলেন, শিশু-কিশোরদের জন্য আমাদের দেশে চলচ্চিত্র নির্মাণ হয়না বললেই চলে। হয়তো অনেকের কাছে এটা অলাভজনক মনে হতে পারে কিন্তু আমার মনে হয়েছে এখানেও চাইলে লাভ বের করা সম্ভব। কারণ, ভিজ্যুয়াল কন্টেন্টের বড় ভোক্তা কিন্তু শিশু-কিশোররাই। লাভ না হলেও কাজটা কাউকে না কাউকে করা উচিত।

নির্মাতা অনার্য মুর্শিদ বলেন, এই চলচ্চিত্রে বড়দের পাশাপাশি শিশুরাও কাজ করছে। এরা সবাই চলচ্চিত্রে নতুন। আমি নিজেও ন্যারেটিভ চলচ্চিত্রে নতুন। যার কারণে প্রথমে চলচ্চিত্রের অংশ বিশেষের ডেমো নির্মাণ করছি। ২০২২ সালের শুরুতেই আমরা চলচ্চিত্রটি মুক্তি দিতে পারবো বলে আশা করছি।

বাসস

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

7 − 2 =