অনুপম খেরের জন্মদিন আজ

বলিউডের প্রবীণ এবং গুণী অভিনেতা অনুপম খেরের ৬৭ তম জন্মদিন আজ। শিমলায় একটি ব্রাহ্মণ পরিবারে ১৯৫৫ সালের ৭ই মার্চ জন্মগ্রহণ করেন এই তারকা।

নিজের জন্মদিন উপলক্ষ্যে সামাজিক মাধ্যমে একটি দীর্ঘ পোস্ট শেয়ার করেছেন তিনি। যেখানে তিনি বিশেষভাবে ফুটিয়ে তুলেছেন তার শরীরচর্চার পর শরীরিক পরিবর্তনের বিষয়টি।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, নিজেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অভিনেতা লিখেছেন যে নিজেকে নতুনভাবে উপস্থাপন করতে পেরে তিনি খুব উচ্ছ্বসিত এবং অনুপ্রাণিত। ৩৭ বছরের ক্যারিয়ার জুড়ে নিজেকে অভিনেতা হিসেবে মেলে ধরতে চেয়েছেন তিনি। নিজের স্বপ্নকে সবসময় বা¯তবে পরিণত করতে চেয়েছেন।

সেই সাথে, শরীরচর্চাকে রেখেছেন বিশেষ জায়গায়। কাজের পাশাপাশি নিজের ফিটনেস রক্ষায় নিয়মিত যোগ ব্যায়াম করেন তিনি। এছাড়া তিনি দর্শকদের শুভকামনা প্রার্থনা করেন এবং জীবনের দীর্ঘ যাত্রাটি তাদের সাথে ভাগ করে নিতে চান।

বহুবার প্রত্যাখানের সম্মুখীন হওয়া এই অভিনেতা ধৈর্য ও পরিশ্রম দিয়ে জিতেছেন অভিনয়ের জগৎ। সকল কষ্ট পেছনে ফেলে আজ ভারতের সফল অভিনেতাদের মধ্যে তার নাম অন্যতম। অনুুপম খের’র জীবনসঙ্গীর নাম কিরণ খের। চন্ডীগড়ের একজন সংসদ সদস্য তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

16 − twelve =