অবমুক্ত হলো আলাউদ্দিন মাহমুদ সমীরের সুরে শুভমিতার গান 

সম্প্রতি প্রকাশ পেল সুরকার আলাউদ্দীন মাহমুদ সমীরের সুরে কণ্ঠশিল্পী শুভমিতা ব্যানার্জী গাওয়া নতুন গান “তুমি দুঃখ দিও। গানটির কথা লিখেছেন মাহমুদ মুরাদ ও সংগীত পরিচালনা করেছেন সুমন কল্যাণ।

এ প্রসঙ্গে সুরকার আলাউদ্দীন মাহমুদ সমীর বলেন, এই গানটি তৈরী করার সময় আমি গীতিকার মাহমুদ মুরাদ এবং সঙ্গীত পরিচালক সুমন কল্যাণের লক্ষ্য ছিল, এটি যেন খাঁটি বাংলা গান হয় এবং গানটি যেন সবসময় টিকে থাকে। শুভমিতা দিদির অসাধারণ গায়কী আমাদেরকে সফলতা এনে দিয়েছে এবং আগামীতে আরো অনেক ভালো কিছু করার উৎসাহ যোগাবে।

উল্লেখ্য শুভমিতার জন্য এটি আমার প্রথম গান, এর আগে আমার সুরে গান গেয়েছেন তপন চৌধুরী, শাকিল খান, স্বরলিপি, রাজীব, অপু, শিল্পী বিশ্বাস সহ আরও অনেক গুণী শিল্পী।

গানটি নিয়ে কণ্ঠশিল্পী শুভমিতা এক ভিডিও বার্তায় বলেন, মাহমুদ মুরাদের কথা, আলাউদ্দিন মাহমুদ সমীরের সুর ও সুমন কল্যাণের মিউজিকে গানটি গেয়ে খুব ভালো লেগেছে। এই গানটির সঙ্গে জড়িত সমস্ত কলাকুশলীদের অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, তিনি আশাবাদী গানটি সকলের ভাল লাগবে।

এ প্রসঙ্গে সুরকার আলাউদ্দীন মাহমুদ সমীর গানের সঙ্গে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং উদ্দেশ্যে গানটি শুনতে কাঙাল মিউজিক ইউটিউব চ্যানেল দেখার জন্য শ্রোতাদের প্রতি আহ্বান জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

four × three =