অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় না ফেরার দেশে

হৃদরোগে আক্রান্ত হয়ে টালিউডের জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।বুধবার (২৩ মার্চ) রাত ১টার দিকে তিনি নিজ বাড়িতে মারা যান। আনন্দবাজারের খবরে বলা হয়েছে, গত দু-তিন দিন ধরে পেটের সমস্যা ভুগছিলেন তিনি। বুধবার রিয়েলিটি শো-তে তিনি অংশও নিয়েছিলেন। সেখানেই অসুস্থ হয়ে পড়লে তাকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। রাত ১টার দিকে বাড়িতেই মারা যান তিনি।

জানাগেছে, আজই শেষকৃত্য হবে অভিষেক চট্টোপাধ্যায়ের। দীর্ঘদিনের সহকর্মীর মৃত্যুতে মানসিকভাবে বিপর্যস্ত লাবনী সরকার। তিনি জানান, বন্ধু, পরিবার হারালাম। ভাবতেই পারছি না, অভিষেক নেই। ও আর আমার সঙ্গে কথা বলবে না।

১৯৬৪ সালের ৩ এপ্রিল জন্মগ্রহণ করেছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। তার প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি পথভোলা। একটা সময়ে নিয়মিত সিনেমার কাজ করেছেন অভিষেক। তার উল্লেখ্যযোগ্য ছবিগুলির মধ্যে আছে, মায়ার বাঁধন, জয়বাবা ভোলানাথ, মায়ের আঁচল, গীত সংগীত, সুজন সখী। অল্প সময়ে দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয়ও হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু মাঝে কাজ থেকে দীর্ঘ বিরতি নেন। সম্প্রতি ফের ধারাবাহিকে কাজ শুরু করেছিলেন। ফিরে এসেই নতুন করে মন কেড়েছিলেন দর্শকদের। এর মাঝেই দুঃসংবাদ।

বার্তা২৪

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fourteen − six =