অভিনেতা সিদ্ধার্থ শুক্লা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০। বৃহস্পতিবার মুম্বাইয়ের এক হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন বিগ বস জয়ী সিদ্ধার্থ।

জানা গেছে, বুধবার রাতে প্রতিদিনের মতো ওষুধ  খেয়ে ঘুমাতে যান সিদ্ধার্থ। রাতেই ঘুমের মধ্যে অভিনেতা হৃদরোগ আক্রান্ত হয়েছেন বলে মনে করছেন ডাক্তার।

১৯৮০ সালের ১২ ডিসেম্বর মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন সিদ্ধার্থ। সেখানেই জেভিয়ার্স স্কুল থেকে পড়াশোনা শেষ করে ইন্টেরিয়র ডিজাইনিং নিয়ে কেরিয়ার শুরু করেন সিদ্ধার্থ। তবে অভিনেতা হওয়ার ইচ্ছেটা সিদ্ধার্থের ছিল প্রথম থেকেই। সুপুরুষ হওয়ার জন্য কিশোর বয়স থেকেই মডেলিংও করেছেন সিদ্ধার্থ। আর সেই সূত্রেই টেলি ধারাবাহিকে আসা।

‘বালিকা বধূ’‘দিল সে দিল তক’ ধারাবাহিক থেকে ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে যান সিদ্ধার্থ। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এমনকী, বলিউডের জনপ্রিয় ছবি ‘হামটি শর্মা কি দুলহানিয়া’তে আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানের সঙ্গে দেখা গিয়েছিল তাকে।

‘বিগ বস’-এর সিজন ১৩-তে এসে সবার নজর কেড়ে নেন সিদ্ধার্থ। প্রথম থেকেই দর্শকদের সিদ্ধার্থ বুঝিয়ে দিয়েছিলেন, এই শোতে তিনিই সেরা। ‘বিগ বস’ জেতার পর সিদ্ধার্থ শুক্লার জনপ্রিয়তাও বেড়ে যায়। শোনা গিয়েছিল, সিদ্ধার্থের হাতে নতুন কাজের প্রচুর অফারও আসে। তবে ‘বিগ বস’ জিতে নেওয়ার পর কাজ থেকে কিছুদিনের বিরতি নিয়ে নিজের মতো করে সময় কাটিয়ে ছিলেন সিদ্ধার্থ। একতা কাপুরের ‘ব্রোকেন বাট বিউটিফুল’ শোতেই শেষবার দেখা গিয়েছিল অভিনেতাকে। সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে।

সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

1 × five =