অভিনেত্রী জ্যোতির ভাই নেপালি কন্যা বিয়ে করলেন

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির ভাই পলাশের প্রেমে মজে বাংলাদেশে চলে এসেছেন নেপালি কন্যা। তার নাম অনুদেবী ভুজেল। তার বাবা ভারতীয় ও মা নেপালি। বাবার বাড়ি ভারতের পশ্চিমবঙ্গের দার্জিলিং জেলার নকশালবাড়ি। তবে মূল বাড়ি নেপালে। দুই বোনের মধ্যে তিনি ছোট। বড় বোনের বিয়ে হয়েছে নেপালে।

সিঙ্গাপুরে চাকরি সূত্রে পলাশের সঙ্গে নেপালের এই যুবতীর পরিচয় ও প্রেম। আড়াই বছর প্রেমের পর দুজনে সিদ্ধান্ত নেন বিয়ের। এ সিদ্ধান্তে প্রথমে বাধা দেয় তরুণীর পরিবার। ভিনদেশী ছেলের সঙ্গে এ সম্পর্ক মেনে নিতে চায়নি তারা।

তাই প্রেমিকের সঙ্গে জীবন কাটাবেন বলে গত ৭ মার্চ অনুদেবী চলে আসেন বাংলাদেশে। ১০ মার্চ ঢাকায় তাদের বিয়ের আয়োজন করেন পলাশের বড় বোন অভিনেত্রী জ্যোতি। জমজমাট আয়োজনে সম্পন্ন হয় তাদের বিয়ের অনুষ্ঠান। নিজেই জানালেন এই খবর।

গত শনিবার (১২ মার্চ) বৌভাতের আয়োজন করা বরের গ্রামের বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের হতিহর গ্রামে। তাদের শুভেচ্ছা জানাতে যান ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদসহ স্থানীয় রাজনৈতিক ব্যক্তি ও এলাকাবাসী।

পলাশের বড় বোন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি বলেন, ‘আমরা চার ভাই বোনের মধ্যে পলাশ সবার ছোট। সে কাজের সূত্রে অনুদেবীর সঙ্গে সম্পর্কে জড়ায়। একটা মিষ্টি মেয়ে। বিয়ের মাধ্যমে তাদের প্রেমের সফল পরিণয় ঘটেছে তাতে আমরা সবাই খুব আনন্দিত।’

জাগো নিউজ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twenty + 12 =