অভিনেত্রী প্রভা গান গাইলেন

প্রকাশ্যে এলো প্রভার অন্য এক প্রতিভা। প্রথমবারের মতো গান গেয়েছেন তিনি। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করেছেন সেই গান। শিরোনাম ‘আমি শুনেছি সেদিন তুমি’। মৌসুমী ভৌমিকের গাওয়া বিখ্যাত এই গান নিজের কণ্ঠে ধারণ করে শ্রোতাদের সঙ্গে শেয়ার করেছেন প্রভা। সঙ্গে রয়েছে দৃষ্টিনন্দন ভিডিও।

অভিনেত্রী প্রভা কীভাবে গানে এলেন, কী ভেবে গান গাইলেন। প্রভা বলেন, ‘আম্মু আমাকে গান গাওয়াতে চেয়েছিলেন ছোট বেলা থেকেই। কিন্তু গানের চর্চা করতে ভালো লাগত না আমার। তাই গান নিয়ে আর আগানো হয়নি। বন্ধুদের সামনেও যখন গুনগুন করতাম, তারা প্রশংসা করত। গান গাওয়ার উৎসাহ দিত।’

সবার উৎসাহ থেকেই গান গেয়েছেন প্রভা। তবে কাজটা ছিল পরীক্ষামূলক। কেবল নিজেকে যাচাই করার জন্য। সংগীত তারকা ইমরানের স্টুডিওতে গিয়ে আড্ডার ছলে রেকর্ড করেন গানটি। এরপর শুনে দেখলেন, মন্দ হয়নি। শ্রোতাদের সঙ্গেও শেয়ার করা যায়।

প্রভার ভাষ্য, ‘রেকর্ড করার পর গানটা শুনে মা খুব পছন্দ করেন, আবেগপ্রবণ হয়ে পড়েন। তাই ভাবলাম, ইউটিউবে প্রকাশ করি। এখন দেখা যাক, মানুষ কীভাবে নেয়।’

এদিকে প্রভার ইউটিউব চ্যানেলে চোখ রাখলে দেখা যায়, তার গাওয়া গানটি উন্মুক্ত করা হয়েছে গত ২২ অক্টোবর। এর ভিডিও সম্পাদনা করেছেন এসএম তুষার।

ঢাকা পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twelve − 10 =