অভিষেক ‘বব বিশ্বাস’ হয়ে শাশ্বতকে টপকাতে পারবেন?

“নমস্কার, আমি বব বিশ্বাস… এক মিনিট!” এমন সংলাপের জোরেই সারা দেশে বব বিশ্বাস হিসেবে নজর কাড়েন শাশ্বত চট্টোপাধ্যায় । সেই বব বিশ্বাস আর ‘কাহানি’ সিনেমার ছোট চরিত্র নয়। এখন ‘বব বিশ্বাস’ই  আস্ত একটি সিনেমা। প্রযোজক শাহরুখ খান আর নায়ক অভিষেক বচ্চন । শুক্রবার প্রকাশ্যে এল বহু প্রতীক্ষিত ছবিটির ট্রেলার।

২০১২ সালে মুক্তি পেয়েছিল সুজয় ঘোষ পরিচালিত ‘কাহানি’। ব্লক বাস্টার সেই ছবিতে মুখ্য ভূমিকায় অবশ্যই ছিলেন বিদ্যা বালান। কিন্তু সামান্যতম স্ক্রিন প্রেজেন্স নিয়েও দর্শকদের মনের মণিকোঠায় বব বিশ্বাস হিসেবে জায়গা করে নেন শাশ্বত চট্টোপাধ্যায়। তার বদলে এবার বব বিশ্বাস হয়েছেন অভিষেক বচ্চন।

দুই অভিনেতার অভিনয় শৈলীতে বিস্তর তফাত। তবুও তুল্যমূল্য বিচার তো হবেই। আর সেখানে বাঙালি দর্শক শাশ্বত চট্টোপাধ্যায়কেও খুঁজবেন। ঠান্ডা মাথার খুনি চোখের পলকে বিদ্যা বাগচীকে মেট্রোর নিচে ফেলে দিতে গিয়েছিল। আবার ‘নমস্কার… এক মিনিট!’ বলে একের পর এক খুন করেছিল। সেই বব বিশ্বাসকে সুজয় কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষের ছবি ট্রেলারে অন্তত পাওয়া গেল না। এখানে অভিষেক বচ্চনের নিজস্বতা রয়েছে।

ট্রেলার দেখে যেটুকু আন্দাজ পাওয়া যাচ্ছে, তাতে শাহরুখ প্রযোজিত ছবিতে বব বিশ্বাস স্মৃতিশক্তি হারিয়েছে। আবার নিজের পরিবারের সঙ্গে থাকার সুযোগ পেয়েছে। সুন্দরী স্ত্রী (চিত্রাঙ্গদা সিং) ও  দুই সন্তান রয়েছে। কিন্তু খুনের পেশা তাকে আবার অন্য জগতে টেনে নিয়ে যায়। কী হয় তা ৩ ডিসেম্বর জি৫ প্ল্যাটফর্মে দেখা যাবে। ট্রেলারে বাঙালি অভিনেতাদের মধ্যে নজর কাড়লেন পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দিতিপ্রিয়া রায়।

সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

14 − seven =