অসুস্থ হয়ে হাসপাতালে সুজাতা

‘অপারেশন জ্যাকপট’ নামের সিনেমা দিয়ে শুটিংয়ে ফিরেছেন সুজাতা। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) গাজীপুরে তিনি সিনেমাটির শুটিং শেষ করে বাসায় ফেরার পর অসুস্থ হয়ে পড়লে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তিনি রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অভিনেত্রীকে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। এ তথ্য জানিয়েছেন তার নাতনি ফারদিন আজিম।

তিনি বলেন, গাজীপুরের সফিপুর থেকে শুটিং শেষ করে বাসায় ফেরার পথে প্রচণ্ড শ্বাসকষ্ট অনুভব করে। ক্রমেই তা ভয়াবহ হয়। এরপর জরুরি ভাবে তাকে হাসপাতালে ভর্তি করি। ডাক্তার জানিয়েছেন, ২৪ ঘণ্টা পার না হলে কিছুই বলা যাবে না। সবাই তার জন্য দোয়া করবেন।

ঢাকাই চলচ্চিত্রের ষাট ও সত্তর দশকের জনপ্রিয় অভিনেত্রী সুজাতা আজিম। দীর্ঘদিন ধরেই অভিনয়ে নেই তিনি।জনপ্রিয় নায়িকা সুজাতা উপহার দিয়েছেন অসংখ্য সুপারহিট সিনেমা। চলচ্চিত্র তারকা সুজাতা অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনাও করেছেন। তার অভিনীত চলচ্চিত্রের সংখ্যা প্রায় তিন শতাধিক। এর মধ্যে ৫০টিরও বেশি সিনেমা ফোক ঘরানার। তিনি ১৯৬৫ সালে মুক্তি পাওয়া ‘রূপবান’ চলচ্চিত্রের জন্য তিনি রাতারাতি তারকা বনে যান।

মাত্র ১২ বছর বয়সী নায়িকার চরিত্রে অভিনয় করেন তিনি। তার আসল নাম তন্দ্রা মজুমদার। চলচ্চিত্রে অবদান রাখায় বিভিন্ন পুরস্কারের পাশাপাশি তিনি আজীবন সম্মাননা পেয়েছেন। শিল্পকলার চলচ্চিত্র শাখায় অবদানের জন্য ২০২১ সালে তিনি একুশে পদক পান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

12 − three =