অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি পরীমণি

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে হাসপাতালে ভর্তির খবরটি পরীমণি নিজেই জানিয়েছেন । তিনি জানান, ‘হাসপাতালে আছি। বাকিটা এখনও জানি না।’ জানা গেছে, ভোরে হাসপাতালে ভর্তি করানোর পর করোনা পরীক্ষার জন্য স্যাম্পল দেওয়া হয়েছে। ফল পেতে সময় লাগবে। তবে এ বিষয়ে পরীমণির আর কোনও মন্তব্য পাওয়া যায়নি।

মঙ্গলবার  (২৫ জানুয়ারি) রাতে গাজীপুরের শালনায় পরীমণি অংশ নেন অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমার ইউনিটে। কথা ছিলো, এই ছবিটির কাজ শেষ করেই মাতৃত্বকালীন লম্বা ছুটিতে যাবেন পরীমণি। সেই লক্ষ্যে, বুধবার (২৬ জানুয়ারি) সকাল থেকে টানা শুটিং হওয়ার কথা ছিলো।মঙ্গলবার রাতেই পরীমণি অংশ নেন ইউনিটে।

তবে বুধবার (২৬ জানুয়ারি) শুটিং শুরুর আগেই পরীমণির শরীর খারাপ হতে থাকে। জ্বর-কাশিসহ করোনার সিম্পটম দেখা দেয়। এদিন মধ্যরাতে পরীর শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে ভোররাতের দিকে তাৎক্ষণিকভাবে পরীমণিকে ঢাকায় আনা হয় এবং একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। এসময় নায়িকার সঙ্গে ছিলেন স্বামী শরিফুল রাজ।

এদিকে নির্মাতা অরণ্য আনোয়ার বলেন, ‘আমরা পরীর এমন অবস্থা দেখে বুধবার (২৬ জানুয়ারি) সকালেই শুটিং প্যাকআপ করার সিদ্ধান্ত নিই। কারণ, আমার কাছে আগে জীবন পরে শুটিং। কিন্তু পরী বারবার বলছিলেন, তিনি একটা দিন দেখতে চান। তার বিশ্বাস ছিলো জ্বর কেটে যাবে। শুটিংটা শেষ করেই বাড়ি ফিরবেন। কিন্তু বুধবার দিবাগত রাতে অবস্থার আরও অবনতি হয়। দ্রুতসময়ের মধ্যে রাজ পরীকে নিয়ে ঢাকার একটি হাসপাতালে যায়। আর আমরা এখন (বেলা ১২টা) ঢাকায় ফিরছি সব প্যাকআপ করে।’

বাংলা ট্রিবিউন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ten − 6 =