অস্ট্রেলিয়ায়  চোখের অস্ত্রোপচার হচ্ছে তাসকিনের

আবারও অস্ত্রোপচারের টেবিলে যেতে হচ্ছে ‘ঢাকা অ্যাটাক’-খ্যাত অভিনেতা তাসকিন রহমানকে। বুধবার অস্ট্রেলিয়ায় ছোট একটা সার্জারি হবে। প্রবাসী তাসকিন সে দেশেই বসবাস করেন। অস্ত্রোপচারের বিষয়টি জানিয়েছেন তাসকিন অভিনীত চলচ্চিত্র ‘গিরগিটি’র পরিচালক সৌরভ কুণ্ডু। সিনেমাটির প্রধান অভিনেতা তাসকিন রহমান।

সৌরভ কুণ্ডু বলেন, ‘গত বছরের শেষভাগ থেকেই তাসকিন চোখের সমস্যায় অস্ট্রেলিয়া আছেন। সেখানে এর আগে দুবার অপারেশনও হয়েছে। সেই ধারাবাহিকতায় এটা বলা যায়, ছোট ও শেষবারের মতো অপারেশন হবে। তাসকিন আমাকে সেরকমটাই জানিয়েছেন।’

এই পরিচালক জানান, অপারেশনের জন্যই ‘গিরগিটি’ চলচ্চিত্রের কাজ বন্ধ রেখে অপেক্ষা করছেন তারা। আগামীকাল তাসকিনের আপডেটটা জানবেন, এরপর ছবির শুটিংয়ের প্রস্তুতি নেবেন।

উন্নত চিকিৎসার জন্য গত বছরের ২২ নভেম্বর অস্ট্রেলিয়ায় ফিরে যান প্রবাসী এই অভিনেতা। ২২ ডিসেম্বর সেখানে তার চোখে লেজার সার্জারি সম্পন্ন হয়। এরপর আরও একবার অস্ত্রোপচার হয়েছে। নীল নয়নের অভিনেতা তাসকিন সেসময় জানিয়েছিলেন, অপটিক্যাল নার্ভাস সিস্টেমে জটিলতার কারণে চোখে লেজার সার্জারি করতে হয়েছে। এটা মাইনর একটি অপারেশন।

২০১৭ সালে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার মধ্য দিয়ে তাসকিন রহমানের বড় পর্দায় অভিষেক ঘটে। প্রথম সিনেমাতেই দুর্দান্ত অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। এরপর তার অভিনীত ‘বয়ফ্রেন্ড’ ও ‘যদি একদিন’ সিনেমা মুক্তি পায় প্রেক্ষাগৃহে।  এছাড়া তাসকিনের মুক্তি প্রতীক্ষিত সিনেমার মধ্যে রয়েছে ‘মিশন এক্সট্রিম’, ‘শান’, ‘ক্যাসিনো’, ‘অপারেশন সুন্দরবন’, ‘ঢাকা ২০৪০’, ‘ওস্তাদ’ ও ‘গিরগিটি’।

বাংলা ট্রিবিউন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

11 + five =