আঁখির ডিজাইন করা শাড়ি পরলেন মৌ

পূজা উপলক্ষে আঁখি আলমগীর নতুন ডিজাইনের শাড়ি নিয়ে এসেছেন। সাদিয়া ইসলাম মৌয়ের পরনের শাড়িতে রাজশাহী সিল্কের রঙিন সুতার কাজ করেছেন ডিজাইনরা। এ শাড়িতে দারুণ মানিয়েছে মৌকে। ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা।

আঁখি আলমগীর বলেন, ‘আপনারা জানেন, আমি বরাবরই ফ্যাশন সচেতন একজন মানুষ। আমার ডিজাইন করা শাড়ির প্রশংসা অনেক পেয়েছি। যা এতদিন নিজের জন্যই মূলত করতাম। এবার সেই অভিজ্ঞতা সবার জন্য উন্মুক্ত করেছি।’

ক্রেতাদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছেন আঁখি আলমগীর। তা জানিয়ে এই গায়িকা বলেন—‘অনেক ভালো সাড়া পাচ্ছি। আমার ডিজাইনগুলো সবাই অনেক প্রশংসা করছেন। নিজের ডিজাইন করা পোশাক নিজে পরেছি, এখনো পরি। কিন্তু আমার স্বপ্ন ছিল আমার ডিজাইন করা পোশাক অন‌্যরা পরুক। আর সেটা বাস্তবায়নের জন‌্য আমার এই উদ‌্যোগ।’

‘মখমল’-এর শুরুটা আঁখির ডিজাইন করা মসলিন, শিফন, সিল্ক আর জর্জেট শাড়ি দিয়ে। পাওয়া যাচ্ছে কামিজও। তবে ডিজাইন ও পোশাকের কালেকশন ক্রমশ বাড়বে। ‘মখমল’ বিপণন ব্যবস্থা এখন অনলাইনে চলছে। পরবর্তীতে আউটলেট খোলা হবে। এই গায়িকার স্বপ্ন, ‘মখমল’ একদিন ছড়িয়ে পড়বে সারা বিশ্বে।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী আঁখি আলমগীর কিছুদিন আগে ‘মখমল’ নামে একটি ফ‌্যাশন হাউজ চালু করেছেন তিনি। এ হাউজের শাড়ির ডিজাইন আঁখি আলমগীর নিজেই করে থাকেন। এবার তার ডিজাইন করা শাড়ি পরে ক‌্যামেরাবন্দি হলেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ।

শোবিজ অঙ্গনের অনেক তারকাই অভিনয়ের পাশাপাশি ব‌্যবসায় নাম লিখিয়েছেন। তাদের মধ্যে কেউ খুলেছেন রেস্তোরাঁ, কেউবা বুটিক হাউস, কেউবা দিয়েছেন পার্লার-জিমনেশিয়াম। এ তালিকায় রয়েছেন—অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব, সুজানা জাফর, মোশাররফ করিম-জুঁই, বিজরী বরকতুল্লাহ, অহনা প্রমুখ।

রাইজিং বিডি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five × 5 =