আজ থেকে নতুন ধারাবাহিক নাটক

আজ থেকে মাছরাঙা টেলিভিশনে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘মিলন হবে কতদিনে’। আহমেদ শাহাবুদ্দীনের রচনায় এটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। অভিনয়ে মীর সাব্বির, নাদিয়া আহমেদ, শারমিন জোহা শশী, শাহেদ শরীফ খান, সুষমা সরকার, সাজু খাদেম, প্রাণ রায়, মুকুল সিরাজ, অবিদ রেহান, শামীমা তুষ্টি, মানসী প্রকৃতি, ওয়ালিউল হক রুমি প্রমুখ।

গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত মিলন হবে কতদিনে নাটকের গল্পে দেখা যাবে, ঝাটিবেলাই গ্রামের দুই যুবক মধু ও মতি ছোটবেলার বন্ধু। তাদের মা-বাবা কেউ নেই। পৈতৃক কিছু সম্পত্তি পেয়েছে। তা দিয়েই চলে। কোনো কাজ করে না। দুজনই কৃপণ স্বভাবের। নিজেদের খুব চালাক মনে করে তারা। মেয়েদের উত্ত্যক্ত করে। এ কারণে গ্রামের মুরব্বিরা তাদের বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়। দুজনে সেজেগুজে একেক দিন একেক এলাকায় যায় পাত্রী দেখতে।

একদিন ফুলজোর নদীতে একটা লাশ ভেসে থাকতে দেখে তারা। এই খবর ছড়িয়ে পড়লে গ্রামে চাঞ্চল্য সৃষ্টি হয়। লাশটি মোক্তারের। এর আগেও কয়েকবার এ নদীতে লাশ পাওয়া গেছে। গ্রামের মাতবর মহিম তালুকদার প্রচার করে, ফুলজোর নদী মানুষ খায়। তবে এটা বিশ্বাস হয় না খবিরুদ্দিন মাস্টারের ছেলে আদিলের। বিষয়টি তদন্তের জন্য পুলিশ নিয়ে আসে আদিল। দারোগা সুলতান কথা বলতে চায় মধু ও মতির সঙ্গে। তাদের ফোন বন্ধ থাকায় সন্দেহ তৈরি হয়।

আজ থেকে প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত ৮টা ৪০ মিনিটে প্রচারিত হবে নাটকটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

13 − one =