আজ নোবেলের জন্মদিন

জনপ্রিয় মডেল ও অভিনেতা আদিল হোসেন নোবেলের জন্মদিন আজ। সাধারণত নিজের জন্মদিন নিয়ে নোবেলের তেমন কোনো পরিকল্পনা থাকে না। তার স্ত্রী শম্পাই দিনটিকে বিশেষায়িত করে তোলেন প্রতিবার। তবে এবার নিজে থেকেই খানিকটা ভিন্ন উদ্যোগ নিয়েছেন নোবেল। স্ত্রীকে সারপ্রাইজ দেওয়ার জন্য ডেকে পাঠিয়েছেন মেয়ে নামীরাকে। কানাডার ম্যাকগিল বিশ্ববিদ্যালয়ে গ্র্যাজুয়েশন করছেন নামীরা। প্রায় দুই বছর পর বাবার জন্মদিন উপলক্ষে আজ সকালে তিনি দেশে আসছেন। তবে মেয়ের দেশে আসার ঘটনা স্ত্রীকে জানাননি নোবেল।

নোবেল বলেন, ‘নামীরা আর আমি মিলে এ পরিকল্পনা করেছি। মেয়ে অনেক দিন বাড়ির বাইরে। এত দিন পর মা-মেয়ের দেখা হবে—ভাবতেই ভালো লাগছে। আমার জন্মদিনে নামীরা আমাদের পাশে থাকবে, জন্মদিনে এটিই আমার জন্য বিশেষ উপহার।’

স্ত্রী শম্পা, মেয়ে নামীরা আর ছেলে জুনাইনকে নিয়ে নোবেলের সংসার। উচ্চশিক্ষার জন্য সন্তানেরা আছেন বিদেশে। মেয়ে পড়েন কানাডায়, আর ছেলে যুক্তরাষ্ট্রের বোডিন ইউনিভার্সিটিতে।

পরিবার আর চাকরি নিয়েই নিজেকে ব্যস্ত রাখেন নোবেল। মডেলিং-অভিনয় তিনি সব সময়ই কম করেন, এখনো তা-ই। তবে পর্দা থেকে একেবারেই দূরে সরে যান না। গত মাসেও দুটি বিজ্ঞাপনে কাজ করেছেন। বিজ্ঞাপন দুটি এখন প্রচার হচ্ছে টিভি চ্যানেল ও সোশ্যাল প্ল্যাটফর্মে। নতুন বছরে নতুন কাজের আলোচনাও এগিয়ে রেখেছেন অনেক দূর।

নব্বইয়ের দশকের প্রথম দিকে মডেলিংয়ে এসেছিলেন আদিল হোসেন নোবেল। শুরু থেকেই কাজের সংখ্যার চেয়ে মানের দিকে বেশি নজর ছিল তার। ইদানীং নাটক-বিজ্ঞাপনে উপস্থিতি একেবারেই কমিয়ে দিয়েছেন। কিন্তু এত বছর পরেও মডেলিংয়ে জনপ্রিয়তার দিক থেকে নোবেলের নামটিই উচ্চারিত হয় বেশি।

আজকের পত্রিকা

 

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

8 − 2 =