আজ শিল্পী লিজার জন্মদিন

গান, উপস্থাপনা, খেলাধুলা সব মাধ্যমেই নিজের প্রতিভার প্রমাণ দিয়েছেন ২০০৮ সালের ক্লোজআপ ওয়ান বিজয়ী সানিয়া সুলতানা লিজা। ময়মনসিংহে জন্ম নেওয়া এই ‘অলরাউন্ডার’ গায়িকা বর্তমানে বেশ ব্যস্ত স্টে শো নিয়ে। আজ বুধবার (২২ ডিসেম্বর) এই গায়িকার জন্মদিন। বিশেষ এই দিনটি উদযাপনেরও সময় নেই তার হাতে! যেতে হচ্ছে শোতে।

এমন দিনে লিজা গান করার জন্য ছুটে যাচ্ছেন চট্টগ্রামে। সেখানে বিজিবির একটি শোতে গাইবেন তিনি। সেখান থেকে আগামীকাল বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) চলে যাবেন রাঙামাটি। শুক্রবার (২৪ ডিসেম্বর) ঢাকায় ফিরে গাইবেন আরেকটি অনুষ্ঠানে। শনিবার (২৫ ডিসেম্বর) আবার চট্টগ্রামে,  রোববার (২৬ ডিসেম্বর) ঢাকায় গাইবেন তিনি।

লিজা জানিয়েছেন, গত ১৫ ডিসেম্বর থেকে টানা শোয়ের মধ্যে আছেন তিনি। ১৫ থেকে ২৬ ডিসেম্বর প্রতিদিন একটি করে শো করছেন তিনি। এরইমধ্যে ১৯ তারিখের শোর তারিখ হঠাৎ পেছানোয় এদিন বিশ্রান নেন নিয়েছেন।

লিজা বলেন, ‘করোনায় সময় তো সবকিছুই বন্ধ ছিল। এছাড়া গত কয়েক বছরে এমন কোনো জন্মদিন যায়নি যেদিন শো করিনি। এর মধ্যে আলাদা একটা আনন্দ আছে। শ্রোতাদের সঙ্গে দিনটি কাটানোর মধ্যে বরং আমি বেশি আনন্দ পাই। গত কয়েক দিন ধরে স্টেজে স্টেজে দিন কাটছে। এমন সময়টার অপেক্ষাতেই থাকি আমরা শিল্পীরা। সিজনটা খুব এনজয় করছি।’

লিজা আরও জানান, তার বেশকিছু মৌলিক গানের ভিডিও তৈরি করা আছে। স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকার কারণে গানগুলো প্রকাশ করতে পারছেন না। শোর ব্যস্ততা একটু কমলেই নতুন গান-ভিডিও নিয়ে হাজির হবেন তিনি।

এক যুগের ক্যারিয়ারে লিজা উপহার দিয়েছেন ‘পাগলী সুরাইয়া’, ‘ভুল করে যদি কখনো’, ‘যাবি কত দূরে’, ‘পাখি’, ‘এই তো ভালোবাসা’সহ কয়েকটি জনপ্রিয় গান।

ঢাকা পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 × five =