আদ্যন্তর ব্যান্ডের সিঙ্গেলস ‘অপেক্ষার চিঠি’ সাড়া পেয়েছে

প্রকাশিত হয়েছে জি-সিরিজের ব্যানারে আদ্যন্তর ব্যান্ডের গান ‘অপেক্ষার চিঠি’। আত্মপ্রকাশের পর থেকেই প্রতিটি স্টেজ পারফরমেন্সে দারুণ সাড়া পেয়েছে ব্যান্ড “আদ্যন্তর”। যাত্রা শুরুর পর থেকেই আদ্যন্তর ব্যান্ড যেখানেই গেছে সেখানেই দর্শক মাতিয়েছে। এবার “অপেক্ষার চিঠি” শিরোনামে নিজেদের প্রথম মৌলিক গান প্রকাশ করল আদ্যন্তর।

“আধাঁরে খুঁজে যাই তোমায়, লিখে যাই কত কথা, তোমার অপেক্ষায় আমি আজও রয়ে যাই……” এমন কথার গানটি জি-সিরিজের ইউটিউব চ্যানেলে দেখা যাচ্ছে। এছাড়াও জি সিরিজের ফেসবুক, ইনস্টাগ্রাম সহ সব অফিসিয়াল পেজ এবং আই টিউন্স ও স্পটিফাই প্লাটফর্ম এ পাওয়া যাচ্ছে।

গানটি স্পন্সর করেছে “লিড্স এন্টারটেইনমেন্ট লিমিটেড” । গানটির পোস্টার ফটোগ্রাফি করেছেন প্রখ্যাত ব্যান্ড ফটোগ্রাফার ইমতিয়াজ আলম বেগ এবং আর্টওয়ার্ক করেছেন নাফিসা মাইলাত। গানের জন্য টি- শার্ট বাজারে ছাড়ছে জনপ্রিয় পোশাক ব্র্যান্ড হেভি মেটাল টি-শার্ট। টি- শার্টটি হেভি মেটালের ওয়েবসাইট থেকে অনলাইনে অর্ডার করা যাবে।

আদ্যন্তর ব্যান্ডের বর্তমান লাইনআপ—তমাল রায় (ভোকাল), সাকিফ আলম (লিড গিটার), আফিফ তূর্ণ (রিদম গিটার), জাহিদ আরহাম (বেস গিটার), অরুফ বিন হুসাইন (ড্রামস)। “অপেক্ষার চিঠি” গানটি লিখেছেন সাকিফ আলম ও সুর করেছেন তমাল রায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eighteen − 8 =