মোশাররফ করিমের নতুন ওয়েব সিরিজ ‘আধুনিক বাংলা হোটেল’

নাটক-সিনেমায় মোশাররফ করিম পরিচিত মুখ তো বটেই, ওয়েব কনটেন্টেও তিনি আলোচিত নাম। ‘মহানগর’, ‘দৌড়’, ‘দাগ’, ‘মোবারকনামা’সহ প্রশংসিত হয়েছে মোশাররফ অভিনীত বেশ কিছু ওয়েব সিনেমা ও সিরিজ। আরও এক নতুন ওয়েব সিরিজে নাম লেখালেন তিনি। ‘আধুনিক বাংলা হোটেল’ নামের এ সিরিজে অভিনয়ের জন্য গতকাল চুক্তিবদ্ধ হলেন মোশাররফ। সিরিজটি বানাবেন কাজী আসাদ, প্রচারিত হবে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে।

চরকিসূত্রে জানা গেছে, আধুনিক বাংলা হোটেল দিয়ে প্রথমবারের মতো এই প্ল্যাটফর্মের কোনো সিরিজে অভিনয় করছেন মোশাররফ করিম। এর আগে ‘দাগ’ নামে চরকির একটি ওয়েব ফিল্মে দেখা গিয়েছিল তাঁকে। সিনেমাটি বানিয়েছিলেন সঞ্জয় সমদ্দার। এতে মোশাররফের সঙ্গে অভিনয় করেন আইশা খান, নিশাত প্রিয়ম, সাবেরী আলম প্রমুখ। তবে আধুনিক বাংলা হোটেলে তাঁর সঙ্গে কারা থাকবেন, তা জানা যায়নি। কিছুদিনের মধ্যেই শুরু হবে সিরিজটির শুটিং।

সিরিজে যুক্ত হওয়া প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘চরকির কনটেন্ট বরাবরই দারুণ এবং চমকপ্রদ হয়। তাই আমার ইচ্ছা ছিল, ইন্টারেস্টিং একটা গল্পের মাধ্যমে চরকি সিরিজে প্রথম অভিনয় করার। তরুণ প্রতিভাবান নির্মাতা কাজী আসাদের কারণে সেই সুযোগটাও এসে গেল। চমৎকার এই সিরিজ নিয়ে আমি বেশ আশাবাদী।’

আধুনিক বাংলা হোটেল সিরিজটি কোন বিষয়ের ওপর তৈরি হচ্ছে, তা জানাননি নির্মাতারা। তবে এর নাম থেকে ধারণা করা হচ্ছে, কোনো খাবারের হোটেল নিয়েই এর কাহিনি গড়াবে।

এর আগে গত বছর এ ধরনের একটি কাজে মোশাররফ করিমের যুক্ত হওয়ার খবর প্রকাশ পেয়েছিল। বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের অন্যতম আলোচিত উপন্যাস ‘আদর্শ হিন্দু হোটেল’ অবলম্বনে একটি সিরিজ নির্মাণের পরিকল্পনা করেছিলেন পশ্চিমবঙ্গের নির্মাতা অরিন্দম শীল। এই উপন্যাসের প্রধান চরিত্র হাজারি ঠাকুর চরিত্রে অভিনয়ের কথা ছিল মোশাররফের। শুটিং শুরু হওয়ার কথা ছিল গত জানুয়ারিতে। তবে এখনো সিরিজটির শুটিংয়ের কোনো খবর পাওয়া যায়নি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eleven − 6 =