আফরান নিশো ভারতীয় ওয়েব সিরিজে

ভারতীয় ওয়েব সিরিজ ‘কাইজার’ এ যুক্ত হলেন অভিনেতা আফরান নিশো।  নিশো ছাড়িয়ে গেলেন দেশের গণ্ডি। ভারতীয় প্ল্যাটফর্ম হইচই-এর জন্য নির্মিত হচ্ছে সিরিজটি। বুধবার (২ মার্চ) থেকে ঢাকায় শুরু হয়েছে এই সিরিজের শুটিং।

দেশের টিভি পর্দার শীর্ষ জনপ্রিয় অভিনেতাদের একজন আফরান নিশো। নাটকের পাশাপাশি তিনি ওটিটি প্ল্যাটফর্মেও নাম লিখিয়েছেন। ইতোমধ্যে ওয়েবে ‘মরীচিকা’ ও ‘রেডরাম’-এর মতো আলোচিত কনটেন্টে অভিনয় করে প্রশংসিত হয়েছেন।

গত বছরই ২০টি অরজিনালস ওয়েব সিরিজের ঘোষণা দেয় হইচই। তখনই জানানো হয়, এগুলোর মধ্যে পাঁচটি নির্মাণ করবেন বাংলাদেশী নির্মাতা। ‘কাইজার’ নামের সিরিজটি বানাবেন তানিম নূর। যিনি এর আগে বহুল আলোচিত ‘কনট্র্যাক্ট’ ওয়েব সিরিজ নির্মাণ করেছেন।

কাইজার-এর নাম ভূমিকায় অভিনয় করছেন আফরান নিশো। যিনি একজন হোমিসাইড ডিটেকটিভ। এর জন্য নিজের শরীর ও চেহারায় পরিবর্তন এনেছেন অভিনেতা। চমকপ্রদ রূপেই পর্দায় আসতে চলেছেন গুণী এই তারকা। জানা গেছে, ঢাকা ও ঢাকার বাইরে টানা ২০ দিন শুটিং হবে সিরিজটির।

নতুন প্রজেক্টটি নিয়ে মুখ খুলতে চাইছেন না নিশো কিংবা নির্মাতা তানিম নূর কেউই। নিশোর সঙ্গে এতে কারা অভিনয় করছেন, সেটাও রাখা হচ্ছে গোপন। নিশো কেবল বললেন, ‘একদমই নতুন এবং একেবারে ভিন্ন এক চরিত্রে দর্শক আমাকে দেখতে পাবেন’।

আফরান নিশোর প্রচুর ভক্ত ছড়িয়ে আছে ভারতের পশ্চিমবঙ্গেও। তারা নিশোর নাটক নিয়মিত দেখেন। এই সিরিজের মাধ্যমে সেখানে তার জনপ্রিয়তা অনেকখানি বাড়তে চলেছে, তা বলাই বাহুল্য।

ঢাকা পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

19 − 13 =